ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৩ মিনিট আগে
শিরোনাম

চট্টগ্রামে বসতঘরে আগুন, মা ও দুই শিশুর মৃত্যু

  চট্টগ্রাম প্রতিনিধি

প্রকাশ : ২৮ মে ২০২৩, ১৪:২২

চট্টগ্রামে বসতঘরে আগুন, মা ও দুই শিশুর মৃত্যু
চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতাল। ফাইল ছবি

চট্টগ্রাম নগরীর বায়েজিদ বোস্তামি থানার পূর্ব শহীদনগর এলাকায় বসতঘরের আগুন পুড়ে মা ও দুই সন্তানের মৃত্যু হয়েছে।

রোববার (২৮ মে) বায়েজিদ বোস্তামি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস জাহান এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে ভোরে ওই এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন- নূর নাহার বেগম (৩০), তার দুই সন্তান ফারিজা আক্তার (৩) ও মারুফ (১)। এ ঘটনায় আরও একজন দগ্ধ হলেন মো. ঈমাম উদ্দিন (২৩)। তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছিল।

চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ নুরুল আলম আশেক বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, সকাল পৌনে ৬টায় দগ্ধ অবস্থায় হাসপাতালে আনলে তাদের ৩৬ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়।

চট্টগ্রামের ফায়ার সার্ভিসের কেন্দ্রীয় নিয়ন্ত্রণ কক্ষ থেকে জানা যায়, রোববার সকালে পূর্ব শহীদনগর এলাকার দেলোয়ার কোম্পানি বাড়িতে কাঁচা বসতঘরে আগুন লাগে। এ সময় সংবাদ পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে এক ঘণ্টার মধ্যে আগুন নিয়ন্ত্রণে আনে। আগুনে ছয়জন মালিকের ছয়টি টিনের বসতঘর পুড়ে গেছে।

ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস জাহান জানান, রোববার সকালে তোতা মিয়া নামে একজনের বসতঘরে মশার কয়েল থেকে আগুনের সূত্রপাত হয়। দু’টি বসতঘর থেকে চারজনকে দগ্ধ অবস্থায় উদ্ধার করা হয়েছে। পরে তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

আরও পড়ুন: রাজধানীতে ভবনে আগুন, নিয়ন্ত্রণে ৫‌ ইউ‌নিট

বাংলাদেশ জার্নাল/এমপি

  • সর্বশেষ
  • পঠিত