ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৭ মিনিট আগে
শিরোনাম

সাভারে ১০ কেজি গাঁজাসহ আটক ১

  সাভার প্রতিনিধি

প্রকাশ : ৩১ মে ২০২৩, ১৯:৫৭

সাভারে ১০ কেজি গাঁজাসহ আটক ১
গাঁজাসহ আটক ব্যক্তি। ছবি: প্রতিনিধি

ঢাকার সাভারে অভিযান চালিয়ে জাহাঙ্গীর হোসেন (৪২) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশ (ডিবি)। এ সময় তার কাছ থেকে ১০ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

বুধবার (৩১ মে) এ তথ্য নিশ্চিত করেন ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মো. রিয়াজ উদ্দিন আহমেদ বিপ্লব। এর আগে, মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে সাভার মডেল থানাধীন শিমুলতলা এলাকা থেকে গাঁজাসহ তাকে আটক করা হয়।

আটক মো. জাহাঙ্গীর আলম যশোর জেলার কোতয়ালী থানার সাজি আলী গ্রামের মৃত হাতেম আলীর ছেলে। তিনি ঢাকা জেলার সাভার মডেল থানাধীন জামসিং এলাকার রুহুল আমিন মজুমদারের বাড়ির ভাড়াটিয়া।

গোয়েন্দা পুলিশ কর্মকর্তা মো. রিয়াজ উদ্দিন আহমেদ বিপ্লব বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশ সাভারের শিমুলতলা এলাকায় অভিযান চালিয়ে জাহাঙ্গীর আলম নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করে। এ সময় তার কাছ থেকে ১০ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

তিনি আরও বলেন, ওই আসামিকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, সে দীর্ঘদিন যাবত বিভিন্ন কৌশল অবলম্বনের মাধ্যমে দেশের বিভিন্ন জেলা থেকে গাঁজা সংগ্রহ করে ঘটনাস্থলসহ আশপাশের বিভিন্ন এলাকার ডিলার ও খুচরা মাদক বিক্রেতাদের কাছে বিক্রি করে আসছিল। এ ঘটনায় আটককৃতের বিরুদ্ধে সাভার মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

আরও পড়ুন: সাভারে নারীর বস্তাবন্দি মরদেহ উদ্ধার

বাংলাদেশ জার্নাল/এমপি

  • সর্বশেষ
  • পঠিত