ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৭ মিনিট আগে
শিরোনাম

শিশু শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগ, অভিযুক্ত আটক

  পাবনা প্রতিনিধি

প্রকাশ : ০১ জুন ২০২৩, ০১:৪৯

শিশু শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগ, অভিযুক্ত আটক
আটক শাহজাহান আলী । ছবি: প্রতিনিধি

পাবনার ভাঙ্গুড়ায় শিশু শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে শাহজাহান আলী (৫৫) নামের একজনকে আটক করেছে ভাঙ্গুড়া থানা পুলিশ। ওই শিক্ষার্থী স্থানীয় একটি কিন্ডার গার্টেন স্কুলের প্রথম শ্রেণীর শিক্ষার্থী। শাহজাহান আলী ভাঙ্গুড়া পৌরসভার সরদারপাড়া এলাকার বাদপড়ার বাসিন্দা ও পৌর সদরের এসআরপাড়া মহল্লার মৃত হারানের ছেলে ও ৩ সন্তানের জনক।

ভিক্টিমের পরিবারের সাথে কথা বলে জানা যায়, বুধবার (৩১ মে) সকাল ৭ টার দিকে শিশু ছাত্রী নিজ বাড়ি হতে ভাঙ্গুড়া বাজারে পেন্সিল কেনার জন্য যাচ্ছিল। এমন সময় শাহজাহান মেয়েটিকে একা পেয়ে জোর করে ভাঙ্গুড়া রেল ব্রিজের নিচে নিয়ে গিয়ে শিশুটির মুখ চেপে ধরে ধর্ষণ করে। এ সময় পথচারীদের দু’একজন মেয়েটিকে রেলব্রীজের নিচে জোর নিয়ে যেতে দেখে সন্দেহ মনে করেন এবং সেখানে গিয়ে ঘটনা দেখতে পেয়ে মেয়েটিকে উদ্ধার করে। এসময় স্থানীয়রা শাহজাহানকে চরথাপ্পর মেরে আটকে রাখেন। কিন্তু সুযোগ বুঝে ধর্ষক শাহজাহান দৌড়ে পালিয়ে যায়। এলাকাবাসী থানায় খবর দিলে ভাঙ্গুড়া থানার ওসি রাশেদুল ইসলাম ও এসআই মুরাদ তাৎক্ষণিক ঘটনাস্থলে উপস্থিত হয়ে অভিযান চালিয়ে আধা ঘন্টার মধ্যে ধর্ষক শাহজাহানকে আটক করে থানায় নিয়ে যায়।

এ ঘটনায় ওই শিশুটির মা বাদী হয়ে ভাঙ্গুড়া থানায় মামলা দায়ের করেন। শাহজাহান দীর্ঘদিন ধরে ওই শিশু শিক্ষার্থীর ক্ষতি সাধান করা জন্য সুযোগ খুঁজতে ছিলেন এমন অভিযোগ করেছেন ভিক্টিমের মা।

এ বিষয়ে ভাঙ্গুড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. রাশিদুল ইসলাম বলেন, আটককৃত শাহজাহান এর বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করা হয়েছে। আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হবে।

আরও পড়ুন: জয়পুরহাটে হত্যা মামলায় একজনের মৃত্যুদণ্ড

বাংলাদেশ জার্নাল/আরআই

  • সর্বশেষ
  • পঠিত