ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৮ মিনিট আগে
শিরোনাম

বাস-অটোরিকশা সংঘর্ষ: দুই ছেলেসহ মায়ের মৃত্যু

  চট্টগ্রাম প্রতিনিধি

প্রকাশ : ০২ জুন ২০২৩, ০৯:০৫  
আপডেট :
 ০২ জুন ২০২৩, ০৯:২৬

বাস-অটোরিকশা সংঘর্ষ: দুই ছেলেসহ মায়ের মৃত্যু
ছবি: সংগৃহীত

চট্টগ্রামের আনোয়ারায় বাস ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এসময় দুই ছেলেসহ মায়ের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন আরও একজন।

বৃহস্পতিবার রাত ৮টার দিকে আনোয়ারা পিএবি সড়কের ফাজিলহাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, শাহিনুর আক্তার এবং তাঁর দুই সন্তান মো. মানিক ও মো. মিরাজ। মানিক অনার্সে পড়তেন। মিরাজ সদ্য এসএসসি পরীক্ষা শেষ করেছিল। শাহিনুর পটিয়া উপজেলার জিরি গ্রামের শফিউল আলমের স্ত্রী।

আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মীর্জা মুহাম্মদ হাসান দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে বলেন, অটোরিকশা আর বাসের মুখোমুখি সংঘর্ষে অটোরিকশায় থাকা এক নারী ঘটনাস্থলে নিহত হয়েছেন। গুরুতর আহত আবস্থায় তিনজনকে চট্টগ্রাম মেডিকেলে নিয়ে যাওয়া হয়েছে।

আহত অবস্থায় তিনজনকে চট্টগ্রাম মেডিকেল নিয়ে যাওয়া হলে সেখানে চিকিৎসক দুইজনকে মৃত ঘোষণা করেন বলে জানিয়েছেন পাঁচলাইশ থানার পরিদর্শক (তদন্ত) সাদেকুর রহমান।

মনজুর আলম নামে স্থানীয় একজন তাদের হাসপাতালে নিয়ে আসেন। তিনি জানান, সিএনজিতে যারা ছিলেন তারা সকলে একই পরিবারের সদস্য। মা, দুই ছেলে ও এক মেয়ে ছিল। তাদের মধ্যে এক ছেলের আজ দাখিল পরীক্ষা শেষ হয়েছে। ঘটনাস্থলেই মা মারা গেছেন। হাসপাতালে নেয়ার পর দুই ছেলেকে চিকিৎসক মৃত ঘোষণা করেন। মেয়েকে গুরুতর আহত অবস্থায় মেডিকেলে ভর্তি করা হয়েছে।

বাংলাদেশ জার্নাল/ওএফ

  • সর্বশেষ
  • পঠিত