ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৭ মিনিট আগে
শিরোনাম

পল্লবীতে চাঞ্চল্যকর সাহিনউদ্দিন হত্যা মামলার আসামি গ্রেপ্তার

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ০২ জুন ২০২৩, ২০:৪১

পল্লবীতে চাঞ্চল্যকর সাহিনউদ্দিন হত্যা মামলার আসামি গ্রেপ্তার
আসামি মো. শফিক। : সংগৃহীত

রাজধানীর পল্লবী এলাকার চাঞ্চল্যকর ও প্রকাশ্য দিবালোকে কুপিয়ে সাহিনউদ্দিন হত্যা মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি মো. শফিক ওরফে কিলার শফিককে (২৫) রাজধানীর কালশী এলাকা থেকে শুক্রবার গ্রেপ্তার করেছে র‌্যাব-৪।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব-৪ জানিয়েছে, গ্রেপ্তার শফিকের সঙ্গে ভিকটিম সাহিনউদ্দিন ও তার পরিবারের দীর্ঘদিন ধরে জমিজমা নিয়ে বিরোধ চলছিলো। যার এক পর্যায়ে আসামি, ভিকটিম সাহিনউদ্দিনকে বিরোধ মীমাংসার জন্য দেখা করতে বললে ভিকটিম সাহিনউদ্দিন আসামির নির্ধারিত জায়গায় দেখা করতে যান। পরে শফিক ও তার সহযোগীরা পূর্বপরিকল্পনা অনুযায়ী ভিকটিমকে ঘিরে ফেলে এবং দেশীয় অস্ত্র দ্বারা কুপিয়ে জখম করে।

একপর্যায়ে ভিকটিম গুরুতর আহত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়েন। শফিক ও তার সহযোগীরা রক্তাক্ত অবস্থায় ভিকটিমের মৃত্যু নিশ্চিত করে টেনে হিচড়ে রাস্তার পাশে ফেলে রেখে পালিয়ে যায়। পরে ভিকটিমের মা শফিকসহ অজ্ঞাতনামা আসামিদের নামে পল্লবী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

র‌্যাব-৪ মামলার ছায়াতদন্ত শুরু করে। এরই প্রেক্ষিতে গোয়েন্দা তথ্যে কালশী এলাকায় অভিযান চালিয়ে শফিককে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃতকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

বাংলাদেশ জার্নাল/সুজন/এমএস

  • সর্বশেষ
  • পঠিত