ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ২২ মিনিট আগে
শিরোনাম

মৃত ব্যক্তির দোয়ায় গিয়ে ২ জনের মৃত্যু, স্বামীর মৃত্যুর খবরে মারা গেলেন স্ত্রীও

  ভোলা প্রতিনিধি

প্রকাশ : ০৩ জুন ২০২৩, ০৩:৫৮

মৃত ব্যক্তির দোয়ায় গিয়ে ২ জনের মৃত্যু, স্বামীর মৃত্যুর খবরে মারা গেলেন স্ত্রীও
ছবি: প্রতীকী

ভোলার দৌলতখান উপজেলায় মোটরসাইকেল ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে মো. নুরে আলম (৩৫) ও আবুল কালাম (৪৫) নামের দুই যুবদল নেতা নিহত হয়েছে। নিহত নুরে আলম উপজেলার দক্ষিণ জয়নগর ইউনিয়নের বাসিন্দা ও আবুল কালাম দক্ষিণ জয়নগর ইউনিয়নের ৪নম্বর ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য। আবুল কালাম তাসরিফ-১ লঞ্চের ক্যান্টিনের ম্যানেজার ছিলেন। এরা দুই জনই দক্ষিণ জয়নগর ইউনিয়নের যুবদল নেতা ছিলেন। শুক্রবার বিকেল ৫টার দিকে উপজেলার নুরমিয়ার হাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

অপরদিকে আবুল কালামের মৃত্যুর খবর শুনে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে তার স্ত্রীও মারা যায়।

স্থানীয়রা সূত্রে জানা গেছে, গত ২৫ মে তাসরিফ লঞ্চের স্টাফ মো. সিহাব ঢাকায় সড়ক দুর্ঘটনায় মারা যায়। শুক্রবার বিকালে দৌলতখানের নুরমিয়ার নিহত সিহাবের আত্মার মাগফেরাত কামনায় দোয়া মাহফিলের আয়োজন করা হয়। ওই দোয়া মাহফিলে অংশগ্রহণের জন্য বিকেল ৫ টার দিকে মো. আলম ও আবুল কালাম মোটরসাইকেল যোগে খায়ের হাট থেকে এক মৃত ব্যক্তির দোয়া মাহফিলে অংশগ্রহণের জন্য দিকে নুরমিয়ার হাটের দিকে যাচ্ছিলেন। এসময় তাদের মোটরসাইকেলটি নুরমিয়ার হাট সড়কের সনখোলা নামক স্থানে পৌছালে বিপরীত দিক থেকে আসা একটি অটোরিকশার সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই দুই জনের মৃত্যু হয়।

পরে সন্ধ্যার পর নিহতদের মরদেহ যার যার বাড়িতে নিয়ে গেলে আবুল কালামের রক্তাক্ত মরদেহ দেখে তার স্ত্রীও হার্ট অ্যাটাক করে মারা যায়। এ বিষয়টি নিশ্চিত করেন তাসরিফ-৪ লঞ্চের সুপারভাইজার মো. মনির।

দৌলতখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. জাকির হোসেন এ তথ্য নিশ্চিত করে জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতদের মরদেহ উদ্ধার করা হয়েছে। পরে নিহতদের পরিবারের অভিযোগ না থাকায় মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ জার্নাল/এমএ

  • সর্বশেষ
  • পঠিত