ঢাকা, বৃহস্পতিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৩, ১৩ আশ্বিন ১৪৩০ আপডেট : ২ মিনিট আগে
শিরোনাম

পলাশবাড়ীতে ফেনসিডিলসহ ২ যুবক আটক

  গাইবান্ধা প্রতিনিধি

প্রকাশ : ০৬ জুন ২০২৩, ০০:১১

পলাশবাড়ীতে ফেনসিডিলসহ ২ যুবক আটক
ছবি: প্রতিনিধি
গাইবান্ধা প্রতিনিধি

গাইবান্ধার পলাশবাড়ীতে ১৬০ বোতল ভারতীয় ফেনসিডিলসহ আব্দুল্লাহ আল মামুন ও হাসিবুল ইসলাম টুটুল নামে দুই মাদককারবারিকে গ্রেপ্তার করেছে পলাশবাড়ী থানা পুলিশ। সোমবার দুপুর ১২টার দিকে পলাশবাড়ী পৌর এলাকার বাঁশকাটা এলাকার ব্র‍্যাক মোড়ে চেকিং করার সময় তাদের আটক করা হয়। মাদক আটকের বিষয়টি নিশ্চিত করেছেন পলাশবাড়ী থানার অফিসার ইনচার্জ মাসুদুর রহমান।

ওসি মাসুদুর রহমান জানান, পুলিশ সুপারের নির্দেশে এস আই রাজুর নেতৃত্বে পুলিশের একটি দল ব্র‍্যাক মোড়ে অবস্থান করে চেকিং কার্যক্রম পরিচালনা করতে থাকে। এসময় রংপুর থেকে রাজশাহীগামী “বিআরটিসি” যাত্রীবাহী বাস (রেজিঃ নং-ঢাকা মেট্রো-ব-১৫-৫৯৫৩) থামিয়ে চেকিং করার সময় আব্দুল্লাহ আল মামুন ও তার সঙ্গী হাসিবুল ইসলাম টুটুলের কাছে থেকে ১৬০ বোতল ভারতীয় ফেনসিডিল জব্দ করা হয়। তাদের বিরুদ্ধে পলাশবাড়ী থানায় মাদক আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। সেইসাথে মাদক বিরোধী অভিযান অব্যাহত থাকবে বলেও তিনি জানান।

আটক আব্দুল্লাহ আল মামুন (৩৪) রাজশাহী জেলার তানোর উপজেলার হরিশপুর মধ্যপাড়া গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে এবং তার সঙ্গী হাসিবুল ইসলাম টুটুল (২৯) একই উপজেলার হরিশপুর উত্তর পাড়ার মৃত ওয়াহেদ আলীর ছেলে।

বাংলাদেশ জার্নাল/এমএ

  • সর্বশেষ
  • পঠিত