ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৬ মিনিট আগে
শিরোনাম

এলএসডি ও হিরোইনসহ সাবেক ইউপি সদস্য আটক

  সাতক্ষীরা প্রতিনিধি

প্রকাশ : ০৬ জুন ২০২৩, ২০:০১

এলএসডি ও হিরোইনসহ সাবেক ইউপি সদস্য আটক
বিজিবি সদস্যের হাতে আটক ব্যক্তি। ছবি: প্রতিনিধি

সাতক্ষীরার কলারোয়া উপজেলার মাদরা সীমান্ত থেকে প্রায় তিন কোটি টাকা মূল্যের ৪ বোতল ভারতীয় এলএসডি (লাইসার্জিক এসিড ডাইথ্যালামাইড) ও ১ কেজি হিরোইনসহ হাসানুজ্জামান নামের এক সাবেক ইউপি সদস্যকে আটক করেছে বিজিবি।

মঙ্গলবার ভোরে উপজেলার মাদরা সীমান্তের চান্দা নামক স্থান থেকে তাকে আটক করা হয়। আটক চোরাকারবারী হাসানুজ্জামান (৪০) কলারোয়া উপজেলার সোাবাড়িয়া ইউনিয়নের চান্দা গ্রামের কিসমত আলীর ছেলে।

বিজিবি জানায়, ভারত থেকে অবৈধ পথে কলারোয়া উপজেলার মাদরা সীমান্ত দিয়ে ভয়ঙ্কর মাদক এলএসডির একটি বড় চালান আনা হয়েছে। এমন গোপন সংবাদের ভিত্তিতে কাকডাঙ্গা বিওপির নায়েক সুবেদার আবু তাহের পাটোয়ারীর নেতৃত্বে বিজিবির একটি টহল দল সেখানে অভিযান চালায়। এ সময় মাদরা সীমান্তের চান্দা নামক স্থান থেকে প্রতিটি ৫০ মিলি গ্রামের চার বোতল এলএসডি মাদক ও এক কেজি হিরোইনসহ চোরকারবারী হাসানুজ্জামানকে আটক করা হয়। জব্দকৃত এলএসডি মাদক ও হিরোইনের আনুমানিক বাজার মূল্য প্রায় দুই কোটি ৭০ লাখ টাকা।

সাতক্ষীরা ৩৩ বিজিবি ব্যাটেলিয়নের অধিনায়ক লে. কর্নেল আশরাফুল হক বিষয়টি নিশ্চিত করে জানান, আটককৃত সাবেক এই ইউপি সদস্যের বিরুদ্ধে কলারোয়া থানায় মদকদ্রব্য আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আরও পড়ুন: আশুলিয়ায় ২ কেজি গাঁজাসহ আটক ১

বাংলাদেশ জার্নাল/এমপি

  • সর্বশেষ
  • পঠিত