ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৬ মিনিট আগে
শিরোনাম

যুবলীগ নেতা খাইরুল হত্যা: চাঁপাইনবাবগঞ্জের পৌর মেয়র কারাগারে

  চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

প্রকাশ : ০৬ জুন ২০২৩, ২৩:৪৭  
আপডেট :
 ০৬ জুন ২০২৩, ২৩:৫৩

যুবলীগ নেতা খাইরুল হত্যা: চাঁপাইনবাবগঞ্জের পৌর মেয়র কারাগারে
চাঁপাইনবাবগঞ্জ পৌর মেয়র মোখলেসুর রহমান । ছবি: প্রতিনিধি

চাঁপাইনবাবগঞ্জে চাঞ্চল্যকর যুবলীগ নেতা খাইরুল আলম জেম হত্যা মামলার এক নম্বর আসামী চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সদস্য মোখলেসুর রহমান আদালতে আত্মসমর্পন করলে আদালত জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন।

মঙ্গলবার (৬ জুন) দুপুরে অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতে উপস্থিত হয়ে জামিনের আবেদন করলে আদালতের বিচারক অতিরিক্ত জেলা ও দায়রা জজ নির্মলেন্দু দাস শুনানীর পর জামিন আবেদন নামঞ্জুর করে তাকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন।

রাষ্ট্রপক্ষের আইনজীবী এ্যাড. নাজমুল আজম টিপু জানান, যুবলীগ নেতা খাইরুল আলম জেম হত্যা মামলায় গত ৩০ মে জেলা যুবলীগের বহিস্কৃত সভাপতি সামিউল হক লিটনসহ ৩৪ আসামীর মধ্যে ৩২ জন জামিনের আবেদন করলে আদালতের বিচারক জেলা ও দায়রা জজ মো. আদীব আলী শুনানীর পর ২৬ জনের জামিন মঞ্জুর করেন এবং বাকি ৬ জনের জামিন আবেদন নামঞ্জুর করে তাদের কারাগারে প্রেরণের নির্দেশ দেন।

তিনি আরো জানান, গত ৩০ মে অসুস্থ থাকায় মামলার এক নম্বর আসামী চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সদস্য মোঃ মোখলেসুর রহমান আদালতে উপস্থিত হতে পারেননি। মঙ্গলবার আত্মসমর্পন করলে বিজ্ঞ আদালতের বিচারক নির্মলেন্দু দাস জামিন নামুঞ্জুর করে কারাগারে পাঠানো আদেশ দেন।

আরও পড়ুন: আসামি ধরার সময় পুলিশের ওপর হামলা, আটক ৫

উল্লেখ্য, গত ১৯ এপ্রিল সন্ধ্যায় চাঁপাইনবাবগঞ্জ শহরের উদয়নমোড় নামক স্থানে শিবগঞ্জ পৌরসভার ৯নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর ও যুবলীগ নেতা খায়রুল আলম জেমকে কুপিয়ে হত্যা করে দূর্বৃত্তরা।

বাংলাদেশ জার্নাল/আরআই

  • সর্বশেষ
  • পঠিত