ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ মিনিট আগে
শিরোনাম

অটোরিকশা-ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষ, বাবা-ছেলে নিহত

  পাবনা প্রতিনিধি

প্রকাশ : ০৭ জুন ২০২৩, ১৩:২১  
আপডেট :
 ০৭ জুন ২০২৩, ১৩:২৭

অটোরিকশা-ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষ, বাবা-ছেলে নিহত
ঈশ্বরদী থানা। ছবি: প্রতিনিধি

পাবনার ঈশ্বরদীতে সিএনজিচালিত অটোরিকশার সঙ্গে ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষে বাবা ও ছেলে নিহত হয়েছে। এ ঘটনায় সিএনজিচালকসহ আর ৩ জন গুরুতর আহত হয়েছে।

মঙ্গলবার (০৬ জুন) দিবাগত রাত সাড়ে ১১টার দিকে উপজেলার দাশুড়িয়া ইউনিয়নের তেতুলতলা ঈশ্বরদী-পাবনা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- রাজশাহীর বাঘা উপজেলার চাঁদপুর গ্রামের রফিকুল আলমের ছেলে মাহবুব আলম (৪০) ও তার দেড় বছর বয়সী ছেলে আব্দুর রহমান।

স্থানীয়দেরদের বরাত দিয়ে পাকশী হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশীষ কুমার স্যানাল জানান, মঙ্গলবার রাতে পারিবারিক একটি জানাজা অনুষ্ঠান শেষ করে পাবনা স্কয়ারে কর্মরত মাহবুব আলম, তার স্ত্রী ও দুই সন্তান নিয়ে সিএনজিচালিত অটোরিকশাযোগে পাবনা অভিমুখে যাচ্ছিলেন।

পথিমধ্যে ঈশ্বরদী উপজেলার দাশুড়িয়া তেতুলতলা তিন রাস্তার মোড় নামক রাস্তার বাঁকে পৌঁছালে বিপরীতগামী একটি ট্রাক্টরের সঙ্গে অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাবা মাহবুব আলম (৪০) ও তার দেড় বছর বয়সী ছেলে আব্দুর রহমান ঘটনাস্থলেই নিহত হয়। খবর পেয়ে পাকশী হাইওয়ে পুলিশ এসে নিহত দুইজনের লাশ উদ্ধার করে। অটোরিকশা চালকসহ আহত তিনজনকে উদ্ধার করে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

হাইওয়ে পুলিশের ওসি আরও জানান, পুলিশ ট্রাক্টরটি আটক করলেও চালক পালিয়ে গেছে। এ ব্যাপারে পাকশী হাইওয়ে থানায় সড়ক দুর্ঘটনা আইনে একটি মামলা নথিভুক্ত হয়েছে।

হাইওয়ে পুলিশের ওসি জানান, কোন অভিযোগ না থাকায় বুধবার (০৭ জুন) সকালে নিহতের স্বজনদের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে।

আরও পড়ুন: সিলেটে ট্রাক-পিকআপ সংঘর্ষে নিহত বেড়ে ১৩

বাংলাদেশ জার্নাল/এমপি

  • সর্বশেষ
  • পঠিত