ঢাকা, বুধবার, ২৭ সেপ্টেম্বর ২০২৩, ১২ আশ্বিন ১৪৩০ আপডেট : ৯ মিনিট আগে
শিরোনাম

নারায়ণগঞ্জে বিদ্যুৎস্পৃষ্টে মা-ছেলের মৃত্যু

  নারায়ণগঞ্জ প্রতিনিধি

প্রকাশ : ০৮ জুন ২০২৩, ০৮:৫৭

নারায়ণগঞ্জে বিদ্যুৎস্পৃষ্টে মা-ছেলের মৃত্যু
প্রতীকী ছবি
নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক নারী ও তার ছেলের মৃত্যু হয়েছে। বুধবার রাতে নারায়ণগঞ্জ সদর উপজেলা ফতুল্লার ভোলাইল গেউদ্দার বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

মৃত দুজন হলেন- ছালেহা বেগম (৭০) ও তার ছেলে আবদুর রহিম (২৯)। তাদের বাড়ি কিশোরগঞ্জের করিমগঞ্জে। তারা ভাড়া থাকতেন ফতুল্লার গেউদ্দার বাজার এলাকায়।

ছালেহার ছোট ছেলে আব্দুর জব্বার জানান, সন্ধ্যার পর তার ছোট বোন গার্মেন্টস শ্রমিক মালেকা বসত ঘরের টিনে পেঁচানো জিআই তারে কাপড় শুকাতে দেন। এ সময় তারে বিদ্যুৎ চলে আসায় ছোট বোন বিদ্যুৎস্পৃষ্ট হলে চিৎকার দেন। এসময় তার চিৎকার শুনে মা ছালেহা বেগম ও ভাই আবদুর রহিম এগিয়ে যান। এতে তিনজনই বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আহত হন।

পরে আশেপাশের লোকজন ছুটে গিয়ে তাদেরকে উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক ছালেহা বেগম ও আবদুর রহিম দুজনকে মৃত ঘোষণা করেন। এরপর পুলিশ এসে মরদেহ নিয়ে যায়।

ফতুল্লা মডেল থানার পুলিশ পরিদর্শক মো. মহসিন জানান, দুজনের মরদেহ নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের জরুরি বিভাগে রাখা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে বুঝিয়ে দেয়া হবে। এ নিয়ে থানায় একটি অপমৃত্যুর মামলা হবে।

বাংলাদেশ জার্নাল/ওএফ

  • সর্বশেষ
  • পঠিত