ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩২ মিনিট আগে
শিরোনাম

ডিএনসি অফিসার্স এসোসিয়েশনের সভাপতি আবুল, সম্পাদক শামীম

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ০৯ জুন ২০২৩, ২০:০৯

ডিএনসি অফিসার্স এসোসিয়েশনের সভাপতি আবুল, সম্পাদক শামীম
সভাপতি আবুল, সম্পাদক শামীম। ফাইল ছবি

বাংলাদেশ নারকটিক্স কন্ট্রোল সার্ভিস এসোসিয়েশনের কার্যনির্বাহী কমিটির নির্বাচন-২০২৩ ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে শুক্রবার ঢাকায় অনুষ্ঠিত হয়েছে।

সকাল থেকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের নবম গ্রেড হতে তদূর্ধ্ব অফিসারা স্বতঃস্ফূর্তভাবে নির্বাচনে অংশগ্রহণ করে তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

নির্বাচনে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন ডিএনসির চট্টগ্রাম বিভাগীয় গোয়েন্দা কার্যালয়ের উপ-পরিচালক আবুল হোসেন। সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন সংস্থার ফরিদপুর কার্যালয়ের উপ-পরিদর্শক মো. শামীম হোসেন।

সাংগঠনিক সম্পাদক পদে সংস্থার টাঙ্গাইল জেলা কার্যালয়ের উপ-পরিচালক বিপ্লব কুমার মোদক, আইন সম্পাদক পদে সহকারী পরিচালক ইফতেখার উমায়ের এবং ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক সিরাজুল মোস্তফা মুকুল জয়ী হন।

এছাড়া কর্মকর্তাদের মধ্যে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সিনিয়র সহ-সভাপতি পদে দুলাল কৃষ্ণ সাহা, সহ-সভাপতি পদে শামীম আহমেদ, মো. রাশেদুজ্জামান, যুগ্ন সাধারণ সম্পাদক পদে উর্মি দে এবং মো. আলী হায়দার রাসেল, কোষাধ্যক্ষ পদে আনোয়ার হোসেন, দপ্তর সম্পাদক পদে রাহুল সেন, প্রচার সম্পাদক পদে কাসফিয়া আলম, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক পদে মো. মেহেদী হাসান, গবেষণা ও প্রকাশনা পদে মুহাম্মদ খালেদুল করিম, সমাজকল্যাণ সম্পাদক পদে মো. আবু জাফর, মহিলা বিষয়ক পদে শিরিন আক্তার, উচ্চ শিক্ষা ও আন্তর্জাতিক সম্পাদক পদে সুব্রত সরকার শুভ, আপ্যায়ন সম্পাদক পদে আব্দুল আলিম নির্বাচিত হয়েছেন।

ডিএনসির অতিরিক্ত পরিচালক আহসানুর রহমান প্রধান নির্বাচন কমিশনার হিসেবে নির্বাচন পরিচালনা করেন। খুব শীঘ্রই নির্বাচিত কমিটি আনুষ্ঠানিক অভিষেকের মাধ্যমে দায়িত্ব গ্রহণ করবেন।

বাংলাদেশ জার্নাল/সুজন/এমএস

  • সর্বশেষ
  • পঠিত