ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৩ মিনিট আগে
শিরোনাম

ঘুরতে গিয়ে গণধর্ষণের শিকার তরুণী, প্রেমিকসহ আটক ২

  জয়পুরহাট প্রতিনিধি

প্রকাশ : ২১ নভেম্বর ২০২২, ১৮:২১  
আপডেট :
 ২১ নভেম্বর ২০২২, ১৮:২৮

ঘুরতে গিয়ে গণধর্ষণের শিকার তরুণী, প্রেমিকসহ আটক ২
ধর্ষণ মামলায় গ্রেপ্তার দুই আসামি। ছবি: প্রতিনিধি

জয়পুরহাটে প্রেমিকের সাথে ঘুরতে গিয়ে পালাক্রমে ধর্ষণের শিকার হয়েছেন এক তরুণী। এ ঘটনায় তরুণীর প্রেমিকসহ দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার বিকেলে গ্রেপ্তার দুই আসামিকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন- আক্কেলপুর উপজেলার পশ্চিম রুকিন্দীপুর তায়েজপাড়া গ্রামের আলী আশরাফের ছেলে সাগর হোসেন (২৭) ও রুকিন্দীপুর ফকিরপাড়ার মৃত নজরুল ইসলামের ছেলে ফরহাদ হোসেন (২১)।

মামলা সূত্রে জানা গেছে, প্রায় দেড় মাস আগে নওগাঁর বদলগাছী উপজেলার কান্দা গ্রামের ওই তরুণীর সাথে আসামী সাগরের মোবাইল ফোনে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। গত ১৯ নভেম্বর সকালে সাগর ওই তরুণীকে বিয়ের প্রলোভন দেখিয়ে জয়পুরহাট শহরে ডেকে নেন। পরে সকাল থেকে সারা দিন বিভিন্ন জায়গায় ঘুরে বেড়ান তারা।

মামলা সূত্রে আরও জানা গেছে, সেদিন রাত ১০টার দিকে সাগরের বাড়িতে নিয়ে যাওয়ার কথা বলে ওই তরুণীকে আক্কেলপুর উপজেলার রুকিন্দীপুর গ্রামের একটি কলা বাগানে নিয়ে যাওয়া হয়। সেখানে সাগর ও তার বন্ধু ফরহাদ তার মুখ চেপে ধরে পালাক্রমে একাধিকবার ধর্ষণ করে। ধর্ষণের পর রাত সাড়ে ৩টার দিকে তরুণীকে নিয়ে অভিযুক্তরা জয়পুরহাট শহরে নিয়ে আসার পথে আউশগাড়া এলাকায় টহলরত পুলিশের জিজ্ঞাসাবাদের মুখে পড়েন। সেখানে মেয়েটি অভিযোগ শুনে দুইজনকে আটক করে থানায় নিয়ে যায় পুলিশ।

এ বিষয়ে আক্কেলপুর থানার অফিসার ইনচার্জ আবু বকর সিদ্দিক জানান, এ ঘটনায় পরের দিন রোববার রাত ৮টার দিকে ওই তরুণী আক্কেলপুর থানায় একটি মামলা দায়ের করেছেন। সোমবার বিকেলে গ্রেপ্তারকৃত আসামিদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

বাংলাদেশ জার্নাল/জিকে

  • সর্বশেষ
  • পঠিত