ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ মিনিট আগে
শিরোনাম

শেখ হাসিনা প্রধানমন্ত্রী বলেই দেশের এতো উন্নয়ন: নিক্সন চৌধুরী

  ফরিদপুর প্রতিনিধি

প্রকাশ : ২৫ নভেম্বর ২০২২, ০১:০৮

শেখ হাসিনা প্রধানমন্ত্রী বলেই দেশের এতো উন্নয়ন: নিক্সন চৌধুরী
চরভদ্রাসন উপজেলায় আইনশৃঙ্খলা সভা ও মাসিক সমন্বয় সভায় নিক্সন চৌধুরী। ছবি: প্রতিনিধি

ফরিদপুর-৪ আসনের স্বতন্ত্র সংসদ সদস্য ও আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মজিবুর রহমান চৌধুরী নিক্সন বলেছেন, জননেত্রী শেখ হাসিনা প্রধানমন্ত্রী বলেই দেশের এতো উন্নয়ন। বাংলাদেশে যত উন্নয়ন হচ্ছে তার একমাত্র কান্ডারী প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা।

বৃহস্পতিবার বিকেল সাড়ে ৩টার দিকে ফরিদপুরের চরভদ্রাসন উপজেলা পরিষদ হলরুমে আইনশৃঙ্খলা সভা ও মাসিক সমন্বয় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

নিক্সন চৌধুরী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারাবাহিকতায় আমার নির্বাচনী এলাকা চরভদ্রাসন, সদরপুর ও ভাঙ্গায় রাস্তাঘাট, ব্রীজ, স্কুল, কলেজ, মসজিদ, মাদ্রাসা, মন্দিরসহ সকল সেক্টরে উন্নয়ন হচ্ছে। শেখ হাসিনা প্রধানমন্ত্রী বলেই দেশের এই অভুতপূর্ব উন্নয়ন সম্ভব হয়েছে। আমি এমপি হয়ে আপনাদের জনকল্যাণে কাজ করতে পেরেছি। তাই এলাকার সার্বিক উন্নয়ন ও আইনশৃঙ্খলা রক্ষায় ইউএনও, এসিল্যান্ড, ওসি, জনপ্রতিনিধি, সরকারি কর্মকর্তা-কর্মচারী রাজনৈতিক ব্যাক্তি ও সাংবাদিকসহ সকলকে মিলে মিশে একযোগে কাজ করার আহবান জানাচ্ছি।

চরভদ্রাসন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তানজিলা কবির ত্রপা'র সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন- উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. কাউসার, মহিলা ভাইস চেয়ারম্যান ফরিদা বেগম, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো.খাইরুল ইসলাম, থানার অফিসার ইনচার্জ মিন্টু মন্ডল, উপজেলা স্বাস্থ্য প:প: কর্মকর্তা ডা. মো. হাফিজুর রহমান, ইউপি চেয়ারম্যান মো.আজাদ খান, মো.ইয়াকুব আলী, মো.জাহাঙ্গীর কবির, বদরুজ্জামান মৃধা, থানা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মো.আনোয়ার আলী মোল্লা ও বিভিন্ন দপ্তর প্রধানগণ।

বাংলাদেশ জার্নাল/জিকে

  • সর্বশেষ
  • পঠিত