ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ মিনিট আগে
শিরোনাম

গাজীপুর ডায়াবেটিস সমিতির প্রতিষ্ঠাতা সভাপতি ডা. ইউনুছের মৃত্যু

  গাজীপুর প্রতিনিধি

প্রকাশ : ০১ জানুয়ারি ২০২৩, ১৯:১৮

গাজীপুর ডায়াবেটিস সমিতির প্রতিষ্ঠাতা সভাপতি ডা. ইউনুছের মৃত্যু
ডা. মো: ইউনুছ আলী। ছবি: প্রতিনিধি

গাজীপুর ডায়াবেটিস সমিতির প্রতিষ্ঠাতা সভাপতি ডা. মো: ইউনুছ আলী (৭৩) মারা গেছেন। রোববার দুপুরে তিনি গাজীপুর শহরের নিজের চেম্বারের দোতলা থেকে নামার সময় হৃদযন্ত্রক্রিয়া বন্ধ হয়ে মারা গেছেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে, দুই মেয়ে এবং দুই ভাই, পাঁচ বোনসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

নিহতের ছোট ভাই অধ্যাপক ফজলে এলাহী (ওয়াজ উদ্দিন) জানান, তিনি দীর্ঘদিন ডায়াবেটিস ও হৃদরোগে ভুগছিলেন। অন্যান্য দিনের মতোই এদিন গাজীপুর কেন্দ্রীয় মসজিদ রোডে তার নিজ চেম্বারে রোগী দেখেন। পরে দুপুরে রোগী দেখা শেষে বাসায় যাওয়ার সময় চেম্বারের দোতলা থেকে নামতে গিয়ে হৃদযন্ত্রক্রিয়া (স্ট্রোক করে) বন্ধ হয়ে সিড়িতে পড়ে যান এবং সেখানে মারা যান।

তিনি গাজীপুর ডায়াবেটিস সমিতির প্রতিষ্ঠাতা সভাপতি, রোটারী ইন্টারন্যাশনাল, গাজীপুর ইউনিটের সাবেক প্রেসিডেন্ট, গাজীপুর প্রবীন কল্যাণ সমিতির সভাপতি, গাজীপুর ক্যান্সার সোসাইটি, গাজীপুর অ্যাজমা এসোসিয়েশন, সোবহান মেমোরিয়াল হসপিটালের প্রতিষ্ঠাতা, গাজীপুর হার্ট ফাউন্ডেশন, ন্যাশনাল হার্ট ফাউন্ডেশনের সাবেক মেডিকেল অফিসার, বাংলাদেশ পরিবেশ আন্দোলনের সাবেক সভাপতিসহ বিভিন্ন সামাজিক ও মানব কল্যাণ সংগঠণের সঙ্গে জড়িত ছিলেন।

গাজীপুর শহরের ভাওয়াল রাজবাড়ি মাঠে ও যোগীতলা এলাকায় জানাযা নামাজ শেষে পারিবারিক কবরস্থানে তার দাফন করা হবে।

বাংলাদেশ জার্নাল/জিকে

  • সর্বশেষ
  • পঠিত