ঢাকা, সোমবার, ২৭ জুন ২০২২, ১৩ আষাঢ় ১৪২৯ আপডেট : ২৬ মিনিট আগে

রাজধানীতে পারিবারিক কলহের জেরে গৃহবধূর গায়ে আগুন, স্বামী আটক

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ২৮ মে ২০২২, ১৮:২১  
আপডেট :
 ২৮ মে ২০২২, ১৮:৪৮

রাজধানীতে পারিবারিক কলহের জেরে গৃহবধূর গায়ে আগুন, স্বামী আটক
নিজস্ব প্রতিবেদক

রাজধানীর শাহজাহানপুর গুলবাগ এলাকায় পারিবারিক কলহের জেরে গায়ে আগুন দিয়ে গৃহবধূর আত্মহত্যা চেষ্টার অভিযোগ উঠেছে। ১৮ বছরের ওই গৃহবধূর নাম মিম আক্তার। দগ্ধ অবস্থায় তাকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে। তার শরীরের ৯৫ শতাংশ দগ্ধ হয়েছে বলে জানিয়েছেন চিকিৎসকরা।

শনিবার বেলা সাড়ে ১২টার দিকে এ ঘটনা ঘটে। এ ঘটনায় তার স্বামী মো. রামিমকে আটক করেছে পুলিশ।

দগ্ধ ওই গৃহবধূর মা পারভিন আক্তার জানান, মিমের স্বামী ওই এলাকায় ফ্লেক্সিলোড ও লন্ড্রি ব্যবসা করেন। প্রতিদিন অনেক মেয়েরা আসেন ওই দোকানে। এক মেয়ের সঙ্গে তিনি সম্পর্কে জড়ান। এ নিয়ে তার মেয়ের সঙ্গে কথা কাটাকাটির একপর্যায়ে রুমে গিয়ে কেরোসিন ঢেলে শরীরে আগুন দেয়। পরে দগ্ধ অবস্থায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পারভিন আক্তার আরও জানান, তিন বছর আগে আমার মেয়ের সঙ্গে প্রেম করে তারা বিয়ে করে। বর্তমানে মিমি চার মাসের অন্তঃসত্ত্বা। ৬ মাস আগে স্বামীর অত্যাচার সহ্য করতে না পেরে আমার মেয়ে হারপিক খায়। পরে হাসপাতালে চিকিৎসা দেয়ার পর বাসায় নিয়ে যাই।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া বলেন, শাহজাহানপুর বাগিচা এলাকা থেকে মিম নামের এক নারীকে দগ্ধ অবস্থায় শেখ হাসিনা জাতীয় বার্ন ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানায় জানানো হয়েছে।

বাংলাদেশ জার্নাল/এফজেড/এমএম

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত