ঢাকা, শুক্রবার, ২৭ জানুয়ারি ২০২৩, ১৩ মাঘ ১৪২৯ আপডেট : ৬ মিনিট আগে
শিরোনাম

কেএফসি নিয়ে এলো অল চিকেন নো বান 'ডাবল ডাউন'

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ১৬ অক্টোবর ২০২২, ১৪:৫৩

কেএফসি নিয়ে এলো অল চিকেন নো বান 'ডাবল ডাউন'
অল চিকেন নো বান ‘ডাবল ডাউন’।
জার্নাল ডেস্ক

চিকেন-প্রেমীদের জন্য কেএফসি নিয়ে এলো অল চিকেন নো বান ‘ডাবল ডাউন’। বাংলাদেশের মানুষদের কেএফসি-র চিরপরিচিত ফিঙ্গার লিকিং গুডনেস দিতে বানের বদলে এখানে চিকেন দেয়া হয়েছে, যেন সবাই দিগুণ জুসি এবং ক্রিস্পি চিকেনের স্বাদ উপভোগ করতে পারে।

গোল্ডেন ব্রাউন ২টি হট অ্যান্ড ক্রিস্পি ফিলের মাঝে ক্রিমি ফাহিতা মেয়ো এবং উডফায়ার সিজনিং ছড়িয়ে দেয়া হয়েছে। যা এর স্বাদকে আরও বাড়িয়ে দিয়েছে। ফ্রাইড চিকেনের এই ক্রাঞ্চকে দিগুণ করতে যোগ করা হয়েছে তাজা লেটুস এবং পেঁয়াজের কুচি। এই উপাদানের সাথে আরো যোগ করা হয়েছে চিজ, যা আপনাকে দিবে স্বাদের এক পারফেক্ট ব্যালেন্স। ডাবল ডাউন চিকেনের স্বাদে যোগ করেছে এক নতুন মাত্রা। এর প্রতি কামড়ে দুর্দান্ত স্বাদের বিস্ফোরণে আপনি পাবেন অনন্য সাধারণ এক 'ফিঙ্গার লিকিং গুড' অভিজ্ঞতা।

বান ছাড়া শুধুই চিকেন দিয়ে তৈরি ডাবল ডাউন কেএফসি-র একটি ভিন্নধর্মী আইটেম। ট্রান্সকম ফুড লিমিটেড-এর সিইও অমিত দেব থাপা বলেন, "বাংলাদেশের কাস্টমারদের জন্য এই স্পেশাল আইটেমটি আনতে পেরে আমরা খুবই আনন্দিত। এটি বিশ্বজুড়ে কাস্টমারদের মন জয় করেছে। কাস্টমারদের ব্যতিক্রমী স্বাদে মন ভোলাতেই আমরা ডাবল ডাউন নিয়ে এসেছি। আমরা নিশ্চিত যে এটি খুব জনপ্রিয় হবে কারণ কেএফসি-র চমৎকার স্বাদের পাশাপাশি গ্লোবাল স্ট্যান্ডার্ড নিশ্চিতকরণ এবং বজায় রাখার জন্য আমাদের যে প্রচেষ্টা, তা ডাবল ডাউন-এর মাধ্যমে আপনাকে একটি অসাধারণ স্বাদের জগতে নিয়ে যাবে।"

সারা দেশে প্রতিটি কেএফসি স্টোরে ডাবল ডাউন পাওয়া যাচ্ছে মাত্র ৩৯৯ টাকায়। ডাইন ইন, টেকঅ্যাওয়ে, অনলাইন অর্ডার, কেএফসি অ্যাপ সহ সবখানে এটি পাওয়া যাচ্ছে। আর সাথে সরাসরি কল করে ডেলিভারির সুবিধা তো থাকছেই। তাই দেরি না করে এখনই অর্ডার করুন।

ট্রান্সকম ফুডস লিমিটেড ২০০৬ সাল থেকে কেএফসি ইন্টারন্যাশনাল হোল্ডিং, মার্কিন যুক্তরাষ্ট্রের লাইসেন্সের অধীনে কেএফসি বাংলাদেশের ফ্র্যাঞ্চাইজি।

বাংলাদেশ জার্নাল/রাজু

  • সর্বশেষ
  • পঠিত