ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৮ মিনিট আগে
শিরোনাম

চট্টগ্রামে চালু হলো বিশ্বখ্যাত স্পোর্টসওয়্যার ব্র্যান্ড ‘পুমা’র চতুর্থ আউটলেট

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ১৪ জানুয়ারি ২০২৩, ১৫:৫৫  
আপডেট :
 ১৪ জানুয়ারি ২০২৩, ১৬:০৯

চট্টগ্রামে চালু হলো বিশ্বখ্যাত স্পোর্টসওয়্যার ব্র্যান্ড ‘পুমা’র চতুর্থ আউটলেট
সংগৃহীত ছবি

বন্দরনগরী চট্টগ্রামে যাত্রা শুরু করলো বিশ্বখ্যাত স্পোর্টসওয়্যার ব্র্যান্ড পুমা। চট্টগ্রামের লালখান বাজার এলাকায় ১২ জানুয়ারি উদ্বোধনের মাধ্যমে যাত্রা শুরু করেছে বাংলাদেশে পুমার চতুর্থ আউটলেটটি। দেশের শীর্ষ শিল্পগ্রুপ ডিবিএল এর মাধ্যমে ২০১৯ সালে বাংলাদেশে যাত্রা শুরু করে জার্মানির বিখ্যাত স্পোর্টসওয়্যার ব্র্যান্ড পুমা।

চট্টগ্রামে পুমা আউটলেটটি উদ্বোধন করেন বিশ্বের অন্যতম সেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ডিবিএল গ্রুপের চেয়ারম্যান আব্দুল ওয়াহেদ, ম্যানেজিং ডিরেক্টর এম এ জব্বার, ভাইস চেয়ারম্যান এম এ রহিম, ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর এম এ কাদেরসহ ডিবিএল এবং পুমা ব্র্যান্ডের শীর্ষ কর্মকর্তাবৃন্দ। এছাড়াও উপস্থিত ছিলেন চট্টগ্রামসহ দেশের গণ্যমান্য ব্যক্তিবর্গ।

পুমা আউটলেট উদ্বোধন করে সাকিব আল হাসান বলেন ‘পুমা’র মতো বিশ্বমানের ব্র্যান্ড চট্টগ্রামে যাত্রা শুরু করেছে এটা চট্টগ্রামবাসীর জন্য খুবই আনন্দের ব্যাপার। আমি মনে করি আমার মতো তারাও পুমা ব্র্যান্ডের পণ্যগুলো পছন্দ করবে।

ডিবিএল গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক এম এ জব্বার বলেন, ঢাকার পর চট্টগ্রামের প্রাণকেন্দ্র লালখান বাজারে পুমার আউটলেট চালু করতে পেরে আমরা আনন্দিত। দেশের মানুষকে আন্তর্জাতিক স্পোর্টসওয়্যার ব্র্যান্ডের অভিজ্ঞতা দেওয়ার যে ইচ্ছে আমাদের, সে লক্ষ্যেই হাটছে ডিবিএল। আমরা আশাবাদী ঢাকার পর চট্টগ্রামের মানুষদেরও পুমার সেরা পণ্যগুলোর অভিজ্ঞতা দিতে পারব। পর্যায়ক্রমে দেশের অন্যান্য শহরগুলোতেও পুমা আউটলেট চালু করার পরিকল্পনা আছে আমাদের।

চট্টগ্রামের লালখান বাজারে অবস্থিত এই স্টোরে পুমার নানা রকম জুতা, টি-শার্ট, পোলো শার্ট, ব্যাকপ্যাক, ট্র্যাভেল ব্যাগ, হ্যান্ড ব্যাগ, জ্যাকেট, ক্যাপ, ট্রাউজার, ওয়াটার বোতল ইত্যাদি পাওয়া যাচ্ছে।

রুডলফ ড্যাজলার নামের একজন জার্মান ১৯৪৮ সালে পুমা ব্র্যান্ড প্রতিষ্ঠা করেন। বর্তমানে বিশ্বের ১২০টির বেশি দেশে জনপ্রিয়তা আর সুনামের সাথে ব্যবসা করে যাচ্ছে পুমা।

বাংলাদেশ জার্নাল/আরকে

  • সর্বশেষ
  • পঠিত