ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৩ মিনিট আগে
শিরোনাম

তুরাগ অ্যাক্টিভের অ্যাক্টিভওয়্যার এখন দারাজ ও ফুডপান্ডায়

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ০১ ফেব্রুয়ারি ২০২৩, ০০:০১  
আপডেট :
 ০১ ফেব্রুয়ারি ২০২৩, ০০:০৫

তুরাগ অ্যাক্টিভের অ্যাক্টিভওয়্যার এখন দারাজ ও ফুডপান্ডায়
যৌথভাবে কাজ করার লক্ষ্যে দারাজের বনানী কার্যালয়ে গত ২৫ জানুয়ারি বুধবার এক সমঝোতা স্মারক (এমওইউ) স্বাক্ষর করা হয়।

পোশাকের অনলাইন বাজারে ক্রেতাদের ফ্যাশন ও অ্যাক্টিভ জীবনধারায় আগ্রহ বৃদ্ধিতে অ্যাক্টিভওয়্যার লাইফস্টাইল ব্র্যান্ড ‘তুরাগ অ্যাক্টিভ’ দেশের সুপরিচিত অনলাইন মার্কেটপ্লেস দারাজ ও ফুডপান্ডার সাথে যুক্ত হয়েছে।

ওয়েভে রাইডার্স লিমিটেডের ব্র্যান্ড ''তুরাগ অ্যাক্টিভ” নারী ও পুরুষ উভয়ের জন্য ট্রেনডি ও ফ্যাশনেবল। অ্যাথলিট এবং ক্রীড়াবিদদের প্রয়োজন বিবেচনাই এনে তাদের পছন্দসই ও মানসম্মত পোশাকের ডিজাইন করে যাচ্ছে। পাশাপাশি এই পোশাকগুলো সাধারণ মানুষের পরিধেয় ও উপযোগী করার দিকেও নজর রেখেছে।

তুরাগ অ্যাক্টিভের প্রতিষ্ঠাতা ও পরিচালক ফাইয়াজ রহমান বলেন, অ্যাথলিজার ব্র্যান্ড হিসেবে তুরাগ অ্যাক্টিভ বাংলাদেশে একটি ফিটনেস সচেতন ও অ্যাক্টিভ জীবনধারা গড়ার লক্ষ্যে দারাজ এবং ফুডপান্ডা শপের সাথে যৌথভাবে কাজ শুরু করেছে। এর ফলে আমাদের গ্রাহকরা আরও বেশি উপকৃত হবে।

যৌথভাবে কাজ করার লক্ষ্যে দারাজের বনানী কার্যালয়ে গত ২৫ জানুয়ারি বুধবার এক সমঝোতা স্মারক (এমওইউ) স্বাক্ষর করা হয়। এই অনুষ্ঠানে তুরাগ অ্যাক্টিভের প্রতিষ্ঠাতা এবং পরিচালক ফাইয়াজ রহমান, হেড অব ব্র্যান্ড এন্ড মার্কেটিং রায়হান কবির, ডিজিটাল কমার্সের সহকারী ব্যবস্থাপক সৈয়দ রফিাত হোসেন এবং দারাজের বাণিজ্যিক পরিচালক নাঈম আনিস, ক্যাটাগরি/ইন্ডাস্ট্রি ডিরেক্টর সুমন আহমেদসহ দুই প্রতিষ্ঠানের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। এর ফলে এখন থেকে তুরাগ অ্যাক্টিভওয়্যারের পোলো শার্ট, লেডিস টপস, স্পোর্টসওয়্যার, লেগিংস, সোয়েটশার্ট, জ্যাকেট, জগার সহ বিভিন্ন ধরনের অ্যাক্টিভওয়্যার দারাজের ওয়েবসাইটে পাওয়া যাবে।

এর আগে, একই লক্ষ্যে গত ৯ জানুয়ারি সোমবার ওয়েভ রাইডার্স লিমিটেডের গুলশান অফিসে তুরাগ অ্যাক্টিভ এবং ফুডপান্ডার মধ্যে একটি সমঝোতা স্মারক স্বাক্ষর করা হয়। সে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তুরাগ অ্যাক্টিভের প্রতিষ্ঠাতা এবং পরিচালক ফাইয়াজ রহমান, পরিচালক শামারুখ ফখরুদ্দিন, হেড অব ব্র্যান্ড এন্ড মার্কেটিং রায়হান কবির, ফুডপান্ডার সেলস ডিরেক্টর শাহরুখ হাসনাইন, হেড অফ শপ মাহমুদুল হাসান পাটোয়ারীসহ ফুডপান্ডার উর্ধ্বতন কর্মকর্তারা। এর ফলে তুরাগ অ্যাক্টিভের অ্যাক্টিভওয়্যারগুলি এখন পান্ডাশপেও বিক্রি করা হবে এবং ঢাকার কয়েকটি নির্দিষ্ট স্থানে ডেলিভারি দেয়া হবে।

অনুষ্ঠানে ফাইয়াজ রহমান বলেন, ফ্যাশন ও ফিটনেস খাতে অত্যাধুনিক প্রযুক্তি এবং উদ্ভাবনে বিশেষজ্ঞ ওয়েভ রাইডার্স লিমিটেডের তুরাগ অ্যাক্টিভ ব্র্যান্ড। আমাদের পোশাকগুলো টেকসই উপকরণ দিয়ে তৈরি; যা অ্যাথলেটদের ভাল পারফর্ম করতে এবং ব্যায়ামের ক্ষেত্রে আরাম দিতে সাহায্য করে। অ্যাক্টিভওয়্যার ডিজাইন করার সময় আমরা ফ্যাশনের পাশাপাশি এর কার্যকারিতার বিষয়টিও চিন্তা করি।

বাংলাদেশ জার্নাল/এমএ

  • সর্বশেষ
  • পঠিত