ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩ মিনিট আগে
শিরোনাম

বাইক ডেলিভারিতে আবারো ঝড় তুললো আনন্দের বাজার

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ০২ জুন ২০২১, ০১:১৪

বাইক ডেলিভারিতে আবারো ঝড় তুললো আনন্দের বাজার

বাংলাদেশ ই-কমার্স প্ল্যাটফর্মে নতুন একটি নাম “আনন্দের বাজার”। গত ৯ই মে “আনন্দের বাজার” সবচেয়ে দ্রুত মোটরবাইক ডেলিভারি করে দেশের ই-কমার্স প্ল্যাটফর্মে রেকর্ড গড়ে। আর তা নজর কাড়ে দেশের সকল অঞ্চলের মানুষের। আনন্দের বাজার-এর প্রতিশ্রুতি ছিলো তারা ৪০ দিনের মধ্যেই মোটরবাইক ডেলিভারি করবে।

তারই ধারাবাহিকতায় গত ৩১ই মে (সোমবার) আনন্দের বাজার “ইদ আনন্দের ঝড়” ক্যাম্পেইনের দ্বিতীয় দফায় ২৮ দিনে মোটরবাইক ডেলিভারি সম্পন্ন করে। প্রতিশ্রুতি অনুযায়ী ৪০ দিনের কম সময়ে মোটরবাইকের চাবি গ্রাহকদের হাতে তুলে দিতে সক্ষম হয়েছে শতভাগ প্রতিশ্রুতি রক্ষাকারী ই-কমার্স আনন্দের বাজার।

গতকাল ৩১ই মে ঢাকার তিনটি স্বনামধন্য মোটরবাইক শো-রুম থেকে গ্রাহকদের হাতে তুলে দেওয়া হয় কাঙ্খিত মোটরবাইক। মোটরবাইক ডেলিভারি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আনন্দের বাজারের (ম্যানেজিং ডিরেক্টর ও সিইও) 'এ এইচ খন্দকার (মিঠু)' এবং (হেড অব মার্কেটিং) 'আতিক রহমান'। তাছাড়া উপস্থিত ছিলেন মোটরবাইক অর্ডারকারী গ্রাহকগণ। বাইক ডেলিভারি অনুষ্ঠানে আনন্দের বাজার-এর (ম্যানেজিং ডিরেক্টর ও সিইও) 'এ এইচ খন্দকার (মিঠু)' বলেন, আনন্দের বাজার সব সময় প্রতিশ্রুতি রক্ষা করতে বদ্ধপরিকর। “ইদ আনন্দের ঝড়” ক্যাম্পেইনে আমাদের প্রতিশ্রুতি ছিলো ৪০ দিনের মধ্যেই আমরা সকল মোটরবাইক ডেলিভারি করব। আমরা আমাদের কথা রাখতে পেরেছি এবং ৪০ দিনের পূর্বেই বাইক ডেলিভারি করতে সফল হয়েছি। তিনি আরো বলেন, গ্রাহকের কাছে আস্থার আরেকটি নাম হচ্ছে “আনন্দের বাজার”।

আনন্দের বাজার-এর (হেড অব মার্কেটিং) আতিক রহমান বলেন, “ইদ আনন্দের ঝড়” ক্যাম্পেইনের সকল অর্ডারকৃত বাইকের ডেলিভারির তারিখ প্রকাশ করা হয়েছে এবং সকল বাইক ৪০ দিনের মধ্যেই ডেলিভারি হবে। তাছাড়া বর্তমানে চলমান ক্যাম্পেইনের সকল বাইক ৪০ দিনের মধ্যেই ডেলিভারি করার আশ্বাস দিয়েছেন তিনি।

মোটরবাইক ডেলিভারি অনুষ্ঠানে উপস্থিত সকল গ্রাহক বলেন “আনন্দের বাজার” ৪০ দিনের মধ্যে বাইক ডেলিভারি করে তাদের প্রতিশ্রুতি রক্ষা করেছে। আমরা বিশ্বাস করি আনন্দের বাজার আগামীতে এভাবেই গ্রাহকদের সেবা দিতে এবং প্রতিশ্রুতি রক্ষা করতে অটল থাকবে। আর তাহলেই “আনন্দের বাজার” হয়ে উঠবে বাংলাদেশের বেষ্ট ই-কমার্স।

  • সর্বশেষ
  • পঠিত