ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৭ মিনিট আগে
শিরোনাম

ঈদ ফ্যাশনে পাঞ্জাবি: সেরা দশ ব্র্যান্ড দারাজে

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ০৫ মে ২০২১, ১৭:৩৭  
আপডেট :
 ০৫ মে ২০২১, ১৭:৩৯

ঈদ ফ্যাশনে পাঞ্জাবি: সেরা দশ ব্র্যান্ড দারাজে

আমাদের সবার কাছেই ঈদ মানে নতুনত্ব। ঈদ মানে বাড়তি আনন্দের উৎসবের আবীর মাখানো রঙ। ঈদ মানেই নতুন পোশাকে নিজেকে নতুনভাবে সাজিয়ে তোলা। ছোট-বড় সবাই ঈদে নতুন পোশাকে নিজেদেরকে সাজাতে চায়। বর্তমান সময়ের তরুণদের মধ্যে বিভিন্ন স্টাইল আর ডিজাইনের পাঞ্জাবি পরার প্রবণতা দেখা যায়। পাঞ্জাবিতে যেমন ফুটে ওঠে ব্যক্তিত্ব, তেমন লুকেও আসে সৌন্দর্য। সুন্দর রঙ ও বাহারী ডিজাইনের পাঞ্জাবি এখনকার আধুনিক তরুণ প্রজন্মের প্রথম পছন্দ।

যে কোনো বয়সি বাঙালি তরুণ অথবা পুরুষকে যদি জিজ্ঞেস করা হয়, এবার ঈদে কী কিনছেন, প্রায় সকলের কাছ থেকে একই উত্তর পাওয়া যাবে। আর তা হল ছেলেদের নতুন পাঞ্জাবি। ঈদে নতুন পাঞ্জাবি না হলে একেবারেই চলে না ছেলেদের। পাঞ্জাবির পাশাপাশি অনেকে হয়তো ছেলেদের শার্ট, পোলো ও ছেলেদের টি-শার্ট কিনে থাকেন, কিন্তু ঈদ আসলে পাঞ্জাবি কিনবে অনেক ছেলেই।

গরম এবং বৃষ্টি দুটোর কথাই মাথায় রেখে এবারের ঈদে পাঞ্জাবীর কাপড়ে ভিন্নতা এনেছে দেশের সেরা ও জনপ্রিয় বিভিন্ন ব্র্যান্ড। প্রতিবারের মতো নতুন সব ডিজাইনের পাঞ্জাবি পাওয়া যাচ্ছে দারাজ অনলাইন শপিং ওয়েবসাইট ও দারাজ অ্যাপে। বর্ষার ম্যাড়ম্যাড়ে আবহাওয়াকে দূর করতেই যেন রঙিন সব কাপড় ব্যবহার করা হচ্ছে পাঞ্জাবিতে।

অনলাইন মার্কেটপ্লেস দারাজ বাংলাদেশ লিমিটেড পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষ্যে জনপ্রিয় ও দেশসেরা ১০ টি ব্র্যান্ডের এক্সক্লুসিভ ডিজাইনের অসংখ্য পাঞ্জাবীর সুবিশাল সংগ্রহশালা নিয়ে হাজির হয়েছে ক্রেতাদের কাছে।

ঈদে পাঞ্জাবির সেরা ব্র্যান্ডসমূহ-

Yellow, Ecstacy, Lubnan, Gentle Park, O2, Hike, O Code, Lavelux, Apara, Le Reve ইত্যাদি সেরা ব্র্যান্ডের সেরা পাঞ্জাবি থেকে আজই খুঁজে নিন আপনার জন্য উপযুক্ত পাঞ্জাবিটি। বাঙালির চিরায়ত ও ঐতিহ্যবাহী পোশাক পাঞ্জাবি কিনতে ঘুরে আসতে পারেন দারাজের ঈদের পাঞ্জাবি কালেকশন থেকে।

রোদ-বৃষ্টির ঝক্কি-ঝামেলা ঝেড়ে ফেলে, রাজ্যের জ্যাম কাটিয়ে আর প্রথাগত ঈদ শপিং এর কঠিন ধকল পেরিয়ে গরমের মধ্যে হাতের কাছেই যদি দারাজের মত সহজ আর নির্ভরতাময় অনলাইন শপিং থাকে, তবে আর দুশ্চিন্তা কি! তাই পাঞ্জাবিসহ ঈদ শপিং সেরা ডিল উপভোগ করতে দারাজ ঈদ শপিং ফেস্ট ক্যাম্পেইনে ভিজিট করতে পারেন আজই।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত