ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৬ মিনিট আগে
শিরোনাম

ব্র্যাক ইপিএল-ম্যাগনাস-ডাইরেক্টএফএন’র মধ্যে ত্রিপক্ষীয় চুক্তি

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ২১ অক্টোবর ২০২১, ১৯:৫৭

ব্র্যাক ইপিএল-ম্যাগনাস-ডাইরেক্টএফএন’র মধ্যে ত্রিপক্ষীয় চুক্তি

অর্ডার ম্যানেজমেন্ট সিস্টেম (ওএমএস) এর জন্য ব্র্যাক ইপিএল স্টক ব্রোকারেজ লিমিটেড, ম্যাগনাস কর্পোরেশন লিমিটেড এবং ডাইরেক্টএফএন এর মধ্যে একটি ত্রিপক্ষীয় চুক্তি স্বাক্ষরিত হয়েছে।

গত ১৪ অক্টোবর (বৃহস্পতিবার) ঢাকায় ব্র্যাক ইপিএল কার্যালয়ে এই চুক্তি স্বাক্ষরিত হয়।

এক বিজ্ঞপ্তিতে বলা হয়, ডাইরেক্টএফএন’র সাথে অত্যাধুনিক অর্ডার ম্যানেজমেন্ট সিস্টেম (ওএমএস) প্ল্যাটফর্মের জন্য ত্রিপক্ষীয় চুক্তিতে স্বাক্ষর করে ব্র্যাক ইপিএল স্টক ব্রোকারেজ লিমিটেড প্রথম গ্রাহকদের দৃষ্টিভঙ্গির প্রতি তাদের অঙ্গীকার নিশ্চিত করেছে।

এই স্বাক্ষর অনুষ্ঠানে ব্র্যাক ইপিএল স্টক ব্রোকারেজ লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা আহসানুর রহমান, ডাইরেক্টএফএন’র এশিয়া বিজনেস ডেভেলপমেন্ট ম্যানেজার প্রিমাল সিলভা এবং ম্যাগনাস কর্পোরেশন লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক আরমান এ. খান নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষ থেকে চুক্তিতে স্বাক্ষর করেন।

এ সময় উপস্থিত ছিলেন ম্যাগনাস কর্পোরেশনের চেয়ারম্যান ইমতিয়াজ আহমেদ, ব্র্যাক ইপিএল থেকে আইটি প্রধান মইনুল ইসলাম এবং সংস্থার অন্যান্য উচ্চপদস্থ কর্মকর্তারা।

“অর্ডার ম্যানেজমেন্ট সিস্টেম (ওএমএস) প্ল্যাটফর্ম আমাদের বিনিয়োগকারীদের একটি শক্তিশালী এবং আধুনিক ট্রেডিং প্ল্যাটফর্ম প্রদান করবে এবং আমাদের বিনিয়োগকারীদের এই ওএমএস ব্যবহার করে আরো দক্ষতার সাথে এক্সিকিউটিভ ট্রেড করতে সক্ষম করবে। ডাইরেক্টএফএন ওএমএস সফটওয়্যারের অধীনে ব্র্যাক ইপিএল স্টক ব্রোকারেজ তাদের ক্লায়েন্টদের জন্য একই প্ল্যাটফর্মে আরও বৃহত্তর এবং দক্ষতার সাথে ট্রেড করতে পারবে। ব্র্যাক ইপিএল স্টক ব্রোকারেজ লিমিটেড তৃতীয় ক্লায়েন্ট, যারা ডাইরেক্টএফএন অর্ডার ম্যানেজমেন্ট সিস্টেম ব্যবহার করবে।”

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত