ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ৫১ মিনিট আগে
শিরোনাম

বিধিনিষেধের মধ্যেও শিক্ষা মন্ত্রণালয়ের নতুন সিদ্ধান্ত

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ১০ জুলাই ২০২১, ১৯:২৭

বিধিনিষেধের মধ্যেও শিক্ষা মন্ত্রণালয়ের নতুন সিদ্ধান্ত
ফাইল ফটো

মহামারি করোনার কারণে সারাদেশে কঠোর বিধিনিষেধ চলছে। এর মধ্যেও নতুন একটি সিদ্ধান্ত নিয়েছে শিক্ষা মন্ত্রণালয়। শুক্রবার মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগ এ ব্যাপারে একটি অফিস আদেশও জারি করেছে।

আদেশে বলা হয়েছে, বিধিনিষেধ চলাকালে জরুরি প্রয়োজনে শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগের অফিস খোলা রাখার নির্দেশ দেয়া হচ্ছে।

এতে আরো বলা হয়, মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগের অডিট আপত্তি নিষ্পত্তির জন্য ব্রডশিট জবাব তৈরি, বাজেট সংক্রান্ত কাজ এবং বার্ষিক কর্মসম্পাদন চুক্তির প্রমাণ সংগ্রহসহ জরুরি কাজ সম্পাদনের জন্য আগামী ১৪ জুলাই পর্যন্ত সচিবালয়ের ৬ নম্বর ভবনের ১৭ ও ১৮ নম্বর ফ্লোর এবং পরিবহনপুল ভবনের মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগের ৮০৮ ও ৮০৯ নম্বর কক্ষ খোলা রাখা প্রয়োজন।

এই পরিস্থিতিতে বৃহস্পতিবার (৮ জুলাই) থেকে আগামী ১৪ জুলাই পর্যন্ত কঠোর বিধিনিষেধ চলাকালে সংশ্লিষ্ট নির্দিষ্ট ভবনের কক্ষগুলো সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত খোলা রাখার নির্দেশ দেয়া হয়।

অফিস খোলা রাখার সময় সংশ্লিষ্ট ব্যক্তিদের (কর্মকর্তা-কর্মচারী) সচিবালয়ে প্রবেশের অনুমতি দেয়াসহ বিদ্যুৎ, পানি সরবরাহ ও লিফট চালু রাখার প্রয়োজনীয় ব্যবস্থা নিতে নির্দেশ দেয়া হয়েছে।

বাংলাদেশ জার্নাল/ওয়াইএ

  • সর্বশেষ
  • পঠিত