ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৫ মিনিট আগে
শিরোনাম

জবি প্রক্টরের মেয়াদকাল বৃদ্ধি

  জবি প্রতিনিধি

প্রকাশ : ০২ আগস্ট ২০২১, ২০:০৩

জবি প্রক্টরের মেয়াদকাল বৃদ্ধি

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) প্রক্টর ড. মোস্তফা কামালের দুই বছরের মেয়াদকাল শেষ হওয়ার পরে নতুন করে মেয়াদ বৃদ্ধি করা হয়েছে।

সোমবার বাংলাদেশ জার্নালের জবি প্রতিনিধির সাথে ফোনালাপে এ তথ্যটি নিশ্চিত করেছেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রকৌশলী মো. ওহিদুজ্জামান।

তিনি বলেন, গত ২৫ জুলাই জবি প্রক্টর ড. মোস্তফা কামালের দুই বছরের মেয়াদকাল অতিবাহিত হয়। ২৬ জুলাই কর্তৃপক্ষের আদেশে এ মেয়াদ বৃদ্ধি করা হয়েছে। কর্তৃপক্ষ পরবর্তী সিদ্ধান্ত না নেওয়া পর্যন্ত তিনি প্রক্টরের দায়িত্ব পালন করবেন।

এ বিষয়ে জানতে চাইলে প্রক্টর ড. মোস্তফা কামাল বাংলাদেশ জার্নালকে বলেন, "আমার আগের দায়িত্বের মেয়াদ গত ২৫ জুলাই শেষ হওয়ার পর নতুন করে মেয়াদ বৃদ্ধি করা হয়েছে।"

তিনি আরও বলেন, "পূর্বের মেয়াদে আমি যথাসাধ্য চেষ্টা করেছি শিক্ষার্থীদের হয়ে কাজ করার। এসময় শিক্ষক, শিক্ষার্থী, সাংবাদিক সবাইকে আমার পাশে পেয়েছি। আশা রাখছি এবারও সবাই আমার পাশে থাকবেন।"

উল্লেখ্য, ২০১৯ সালের ২৬ জুলাই ২ বছর মেয়াদ সাপেক্ষে বিশ্ববিদ্যালয় সিন্ডিকেটের অনুমোদন অনুযায়ী প্রক্টরের দায়িত্ব গ্রহণ করেন ইসলামিক স্টাডিজ বিভাগের সহযোগী অধ্যাপক ড. মোস্তফা কামাল। এর আগে তিনি সহকারী প্রক্টর হিসেবে দায়িত্ব পালন করেছিলেন।

এছাড়াও ড. মোস্তফা কামাল বর্তমানে বিশ্ববিদ্যালয়ের আওয়ামীপন্থী শিক্ষকদের রাজনৈতিক সংগঠন নীলদলের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন।

বাংলাদেশ জার্নাল/ওএফ

  • সর্বশেষ
  • পঠিত