ঢাকা, রোববার, ২৪ অক্টোবর ২০২১, ৯ কার্তিক ১৪২৮ আপডেট : কিছুক্ষণ আগে

অনলাইনে নেতাকর্মীদের সোচ্চার হতে হবে: নওফেল

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ২৬ সেপ্টেম্বর ২০২১, ১৩:২২  
আপডেট :
 ২৬ সেপ্টেম্বর ২০২১, ১৪:৩৫

অনলাইনে নেতাকর্মীদের সোচ্চার হতে হবে: নওফেল
শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল
নিজস্ব প্রতিবেদক

সামাজিক যোগাযোগ মাধ্যমসহ অনলাইনে নেতাকর্মীদের সোচ্চার হওয়ার আহবান জানিয়েছেন শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল।

রোববার রাজধানীর আইডিইবি ভবনে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের প্রতিষ্ঠাবার্ষিকী ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

নওফেল বলেন, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট অনলাইনে সোচ্চার হবে। প্রতিষ্ঠাবার্ষিকীতে এটাই প্রতিষ্ঠা করেন আপনারা। অবশ্যই আমরা সাংস্কৃতিক কর্মকাণ্ড করবো। তবে গুরুত্বপূর্ণ সংগঠন হিসেবে যখন বিএনপি-জামাতের বিরুদ্ধে সাংস্কৃতিক কর্মীরা দাঁতভাঙা জবাব দিবেন।

তিনি বলেন, উন্নয়নশীল দেশগুলোর মধ্যে বাংলাদেশ এক নম্বর হয়েছে। এটি শেখ হাসিনার অবদান। তাকে পুরস্কৃত করলো জাতিসংঘ। অথচ একটি গোষ্ঠী বঙ্গবন্ধুর কন্যার বিরুদ্ধে উদ্ভট কথা বলছে। এদের বিরুদ্ধে কথা না বলে শুধু শ্লোগান দিয়ে লাভ নেই।

তালেবানের সঙ্গে সম্পর্ক রয়েছে তারেক রহমানের উল্লেখ করে নওফেল বলেন, যখন তালেবান ৷ ক্ষমতায় আসলো আফগানিস্তানে বাংলাদেশের একটি গোষ্ঠী আগেরবার সেখানে প্রশিক্ষণ নিতে যায়। এদের সঙ্গে এক টেবিলে বসে খুন করার জন্য পরিকল্পনা শুরু করে।

যারা খুনের রাজনীতি বিশ্বাস করে, পরিকল্পিতভাবে খুন করে তাদের বাংলাদেশে রাজনীতি করার কোন অধিকার নেই জানিয়ে নওফেল বলেন, আমাদের আহসানুল্লাহ মাস্টার সাহেবসহ অনেকেই তাদের হাতে খুন হয়েছে। একারণে নেতাকর্মীদের এসব বিষয়ে আরও সোচ্চার হওয়ার আহবান জানান তিনি।

অনুষ্ঠানে আরও বক্তব্য দেন বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সভাপতি ফাল্গুনী হামিদসহ আরও অনেকে।

বাংলাদেশ জার্নাল/একে/এমএ

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত