ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১১ মিনিট আগে
শিরোনাম

জাবি ছাত্রলীগ কমিটি বিলুপ্ত ঘোষণা

  জাবি প্রতিনিধি

প্রকাশ : ১৭ অক্টোবর ২০২১, ২৩:৪৯

জাবি ছাত্রলীগ কমিটি বিলুপ্ত ঘোষণা
ফাইল ছবি

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে। রোববার সন্ধ্যায় কেন্দ্রীয় সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক সংবাদবিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

কেন্দ্রীয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য এ তথ্য নিশ্চিত করেন।

বিজ্ঞপ্তিতে বলা হয়, কেন্দ্রীয় নির্বাহী সংসদের সিদ্ধান্তে জাবি ছাত্রলীগের কমিটির মেয়াদ উত্তীর্ণ হওয়ায় বিলুপ্ত ঘোষণা করা হলো। এর সঙ্গে নতুন কমিটিতে সভাপতি ও সম্পাদক পদপ্রত্যাশীদের ১০ কর্ম দিবসের মধ্যে জীবনবৃত্তান্ত জমা দেওয়ার নির্দেশ দেওয়া হলো। জীবনবৃত্তান্ত জমা দিতে হবে ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক সাবরিনা ইতি, উপ-তথ্যপ্রযুক্তি সম্পাদক এহসান পিয়াল ও সহসম্পাদক ফারজানা ইয়াসমিন রাখির কাছে।

এই বিষয়ে লেখক ভট্টাচার্য বলেন, জাবি ছাত্রলীগের শীর্ষ পদের নেতারা ক্যাম্পাস ছেড়ে দিয়েছেন। করোনাকালে ক্যাম্পাস বন্ধ থাকায় আমরা জাবি ছাত্রলীগের কমিটি নিয়ে কাজ করতে পারিনি। যেহেতু ক্যাম্পাস স্বাভাবিক হচ্ছে তাই ছাত্রলীগের কার্যক্রম গতিশীল করতে আজকে কমিটি বিলুপ্ত করা হয়েছে। দ্রুত নতুন কমিটি দেওয়া হবে।

উল্লেখ্য, ২০১৬ সালের ২৭ ডিসেম্বর ভূগোল ও পরিবেশ বিভাগের ৩৯ ব্যাচের শিক্ষার্থী জুয়েল রানাকে সভাপতি ও নৃবিজ্ঞান বিভাগের এসএম আবু সুফিয়ান চঞ্চলকে সম্পাদক করে বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের কমিটি ঘোষণা করা হয়।

বাংলাদেশ জার্নাল/এএম

  • সর্বশেষ
  • পঠিত