ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

অনার্সের ফল পুনঃনিরীক্ষণের আবেদন যেভাবে

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ২৭ মে ২০২২, ১৮:৩৪

অনার্সের ফল পুনঃনিরীক্ষণের আবেদন যেভাবে
ফাইল ছবি

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে অনুষ্ঠিত ২০২০ সালের অনার্স চতুর্থ বর্ষের পরীক্ষার ফল প্রকাশ হয়েছে ২৫ মে (বুধবার)। ফল নিয়ে সংশয়ে থাকা শিক্ষার্থীদের উত্তরপত্র পুনঃনিরীক্ষণের সুযোগ দিয়েছে জাতীয় বিশ্ববিদালয়।

আগামী ২৯ মে (রোববার) সকাল ১০টা থেকে ২৩ জুন বৃহস্পতিবার বিকেল ৪টা পর্যন্ত ফলাফল পুনঃনিরীক্ষণের আবেদন করতে পারবে শিক্ষার্থীরা। এর জন্য কোর্স প্রতি ৮০০ টাকা ফি দিতে হবে।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা নিয়ন্ত্রক বদরুজ্জামান স্বাক্ষরিত এক আদেশে বলা হয়েছে, বিশ্ববিদ্যালয়েল ওয়েবসাইট 103.113.200.36/PAMS/ ICT / Unit / Re-scuting.aspx থেকে Online-এ আবেদন ফরম পূরণ করে Pay slip ডাউনলোড করে নিকটস্থ সোনালী ব্যাংকের যে কোন শাখার মাধ্যমে নির্ধারিত সময়ের মধ্যে টাকা জমা দিতে হবে অথবা সোনালী ব্যাংকের Online payment gateway ব্যবহার করে মোবাইল ব্যাংকিং সেবা- নগদ, বিকাশ, রকেট অথবা বিভিন্ন ধরণের কার্ড যেমনঃ AMERICAN EXPERESS, VISA, DBBL, NEXUS, MASTER CARD অথবা সোনালী ব্যাংকের হিসাবধারীরা নিজ হিসাব থেকে Online-এ টাকা ট্রান্সফার করে আবেদন করতে পারবে। ফি জমাদানের সাথে সাথে আবেদন প্রক্রিয়া শেষ হবে।

নির্ধারিত সময়ের পূর্বে অথবা পরে আবেদন ফরম পূরণ করা, Pay slip ডাউনলোড করা এবং টাকা জমা দেয়া যাবে না। ব্যাংকে প্রচলিত অন্য কোন ফরমে টাকা জমা প্রদান করা হলে এবং পরবর্তীতে যে কোন প্রকার উদ্ভুত জটিলতার জন্য বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ দায়ী থাকবে না বলেও জানানো হয়েছে। আবেদনের সময় পত্র কোড যথাযথভাবে পূরণ করতে হবে।

বাংলাদেশ জার্নাল/ একে/এমএস

  • সর্বশেষ
  • পঠিত