ঢাকা, সোমবার, ০৮ আগস্ট ২০২২, ২৪ শ্রাবণ ১৪২৯ আপডেট : ১১ মিনিট আগে

এনএসইউতে তিন দিনব্যাপী আন্তর্জাতিক সম্মেলন শুরু

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ২৬ জুন ২০২২, ২০:১৭

এনএসইউতে তিন দিনব্যাপী আন্তর্জাতিক সম্মেলন শুরু
জার্নাল ডেস্ক

নর্থ সাউথ ইউনিভার্সিটিতে (এনএসইউ) জিনোমিক্স, ন্যানোটেক এবং বায়োইঞ্জিনিয়ারিংয়ে উপর তিন দিনব্যাপী দ্বিতীয় আন্তর্জাতিক সম্মেলন (আইসিজিএনবি) রোববার শুরু হয়েছে।

নর্থ সাউথ ইউনিভার্সিটির ১১০০ ধারণক্ষমতার প্রধান অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয় তিন দিনব্যাপী দ্বিতীয় আন্তর্জাতিক সম্মেলন ‘জিনোমিক্স, ন্যানোটেক, এবং বায়োইঞ্জিনিয়ারিং-২০২২’ (আইসিজিএনবি-২০২২) এর উদ্বোধনী অনুষ্ঠান।

অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য দেন নর্থ সাউথ ইউনিভার্সিটির উপ-উপাচার্য অধ্যাপক ড. ইসমাইল হোসেন। স্কুল অব হেলথ অ্যান্ড লাইফ সায়েন্সেসের ডিন এবং আইসিজিএনবি আয়োজক কমিটির চেয়ার, ড. হাসান মাহমুদ রেজা সকল অংশগ্রহণকারীদের স্বাগত জানান এবং আগামী ৩ দিনের সম্মেলনের নির্ধারিত ইভেন্ট সম্পর্কে দর্শকদের অবগত করেন।

সিনিয়র সায়েন্টিস্ট, ইন্টারন্যাশনাল সেন্টার ফর ডায়রিয়াল ডিজিজ রিসার্চ, বাংলাদেশ (icddr,b)এবং লিড, ইনস্টিটিউট ফর ডেভেলপিং সায়েন্স অ্যান্ড হেলথ ইনিশিয়েটিভস (ideSHi)ডা. ফিরদৌসী কাদরী প্রধান অতিথি হিসেবে উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

অন্যান্যদের মধ্যে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, নর্থ সাউথ ইউনিভার্সিটির নর্থ সাউথ ইউনিভার্সিটির ট্রাস্টি বোর্ডের সদস্য তানভীর হারুন এবং ইয়াসমীন কামাল, বিভিন্ন স্কুলের ডিনবৃন্দ, বিশ্ববিদ্যালয়ের শিক্ষক মন্ডলি, বিভিন্ন বিভাগের প্রধান, বিভিন্ন বিভাগের পরিচালকবৃন্দ, কর্মকর্তাবৃন্দ, বিপুল সংখ্যক শিক্ষার্থীবৃন্দ ও অনেক গণ্যমান্য ব্যক্তিবর্গ।

বাংলাদেশ জার্নাল/আরকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত