ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ মিনিট আগে
শিরোনাম

কুবি রোটার‍্যাক্ট ক্লাবের পূর্ণাঙ্গ কমিটি গঠন

  কুবি প্রতিনিধি

প্রকাশ : ০৪ জুলাই ২০২২, ১৪:১৩

কুবি রোটার‍্যাক্ট ক্লাবের পূর্ণাঙ্গ কমিটি গঠন
ছবি- প্রতিনিধি

কুমিল্লা বিশ্ববিদ্যালয় রোটার‍্যাক্ট ক্লাবের ২০২২-২৩ রোটাবর্ষের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। বৃহস্পতিবার (৩০ জুন) সংগঠনের নিজস্ব প্রক্রিয়ায় গণতান্ত্রিক পদ্ধতিতে রোটাবর্ষের সর্বশেষ সভায় এই কমিটি গঠন করা হয়।

নতুন কমিটিতে বিশ্ববিদ্যালয়ের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের অর্থনীতি বিভাগের শিক্ষার্থী রোটা: মারুফ হোসেন সরকারকে প্রেসিডেন্ট এবং ২০১৭-১৮ শিক্ষাবর্ষের ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের শিক্ষার্থী রোটা: মোহাম্মদ রাকিবুল ইসলামকে সেক্রেটারি (সচিব) নির্বাচিত করা হয়।

এবছর ক্লাব ট্রেইনার হিসেবে দায়িত্ব পালন করবেন ক্লাবের সদ্য সাবেক সভাপতি রোটা: মো. মাছুম বিল্লাহ, সদ্য সেক্রেটারি রোটা: মোছা. কুলসুম আক্তার এবং পরিসংখ্যান বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী রোটা: মো. ফজলে রাব্বি এবং একই শিক্ষাবর্ষের রসায়ন বিভাগের শিক্ষার্থী রোট: মো. শাহজালালকে সহ-সভাপতি হিসেবে নির্বাচিত করা হয়।

কমিটিতে যুগ্ম সাধারণ সম্পাদক পদে সাইদুল হাসান সিফাত, কোষাধ্যক্ষ পদে রোটা: সাকিব মোহাম্মদ আল-আমিন, ক্লাব সার্ভিস ডিরেক্টর পদে রোটা: মো. ইব্রাহিম তালুকদার, জয়েন্ট ক্লাব সার্ভিস ডিরেক্টর পদে রোটা: সাবিকুন নাহার ও রোটা: তানহা বিনতে আমান, প্রফেশনাল সার্ভিস ডিরেক্টর পদে রোটা: মো. তালহা জুবায়ের, জয়েন্ট প্রফেশনাল সার্ভিস ডিরেক্টর পদে রোটা: আলবি রহমান ও রোটা: রাজিয়া সুলতানাকে নির্বাচিত করা হয়।

কমিউনিটি সার্ভিস ডিরেক্টর পদে রোটা: মো. তানভির হাসান, জয়েন্ট কমিউনিটি সার্ভিস ডিরেক্টর পদে রোটা: সাথী আক্তার ও রোটা: মো. মোরশেদ আলম, ইন্টারন্যাশনাল সার্ভিস ডিরেক্টর পদে রোটা: সালমান হায়দার, ইন্টারন্যাশনাল সার্ভিস ডিরেক্টর এবং জয়েন্ট ইন্টারন্যাশনাল সার্ভিস ডিরেক্টর পদে রোটা: মোসা. খাদিজা আক্তার, ফিনান্সিয়াল সার্ভিস ডিরেক্টর পদে রোটা: আব্দুল আওয়াল, জয়েন্ট ফিনান্সিয়াল সার্ভিস ডিরেক্টর রোটা: আবু কাওসার ও রোটা: মো. জিল্লুর রহমানকে নির্বাচিত করা হয়।

এছাড়া ক্লাব ইডিটর পদে রোটা: সাইফুল ইসলাম, পাবলিক রিলেশন এন্ড কমিউনিকেশন ডিরেক্টর পদে রোটা: নাঈমুর

রহমান রিজভী, চীফ সার্জেন্ট এট আর্মস পদে রোটা: এসকে শাকিল আহমেদ, সার্জেন্ট এট আর্মস পদে রোটা: আফজাল হোসাইন এবং রোটা: সাকিফ মাশরুরকে নির্বাচিত করা হয়।

বাংলাদেশ জার্নাল/ওএফ

  • সর্বশেষ
  • পঠিত