ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩ মিনিট আগে
শিরোনাম

স্থানীয়দের হামলায় বশেমুরবিপ্রবির ৩ শিক্ষার্থী আহত

  গোপালগঞ্জ প্রতিনিধি

প্রকাশ : ১০ আগস্ট ২০২২, ০২:৫৫

স্থানীয়দের হামলায় বশেমুরবিপ্রবির ৩ শিক্ষার্থী আহত
ছবি: প্রতিনিধি

গোপালগঞ্জের স্থানীয় কয়েকজনের বিরুদ্ধে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবির) তিন শিক্ষার্থীকে মারধরের অভিযোগ উঠছে।

মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে বিশ্ববিদ্যালয়ের মেইন গেটের সামনে এ ঘটনা ঘটে। এ ঘটনায় বিশ্ববিদ্যালয়ের তিন শিক্ষার্থী আহত হয়েছেন।

আহত শিক্ষার্থীরা হলেন, পরিসংখ্যান বিভাগের নিশান, মিঠু ও জনি। একজনকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বশেমুরবিপ্রবির শিক্ষার্থী মেজবা রহমান বলেন, গত রোববার গোপালগঞ্জের গোবরা এলাকার ইমন আব্দুল্লাহসহ কয়েকজনের সঙ্গে ওই তিন শিক্ষার্থীর মোটরসাইকেলের সাইড দেয়া নিয়ে কথা কাটাকাটি হয়। এরই জেরে মঙ্গলবার বিশ্ববিদ্যালয়ের মেইন গেটের সামনে ইমনসহ আরও কয়েকজন ক্রিকেট খেলার ব্যাট ও স্ট্যাম্প দিয়ে নিশান, জনি ও মিঠুকে বেধড়ক মারধর করে।

আহত শিক্ষার্থীকে হাসপাতালে দেখতে যান বিশ্ববিদ্যালয়ের উপ-প্রক্টর সাদ্দাম হোসেন ও গোপালগঞ্জ সদর থানার ওসি নাসির উদ্দিন। এ সময় বিশ্ববিদ্যালয় প্রশাসনকে যথাযথ ব্যবস্থার নেয়ার আশ্বাস দেন ওসি নাসির উদ্দিন।

এ ঘটনায় গোপালগঞ্জ সদর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাসির উদ্দীন বলেন, আহত শিক্ষার্থীকে হাসপাতালে দেখতে গিয়েছিলাম। ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। অভিযুক্তদের দ্রুত গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হবে।

বাংলাদেশ জার্নাল/জিকে

  • সর্বশেষ
  • পঠিত