ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

বিলবোর্ড পড়ে আহত জবি শিক্ষার্থী

  জবি প্রতিনিধি

প্রকাশ : ১১ আগস্ট ২০২২, ০২:৪২

বিলবোর্ড পড়ে আহত জবি শিক্ষার্থী

রাজধানীর পুরান ঢাকার লক্ষ্মীবাজারের দোকানের বিলবোর্ড ভেঙে মাথায় পড়ে গুরুতর আহত হয়েছেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) এক শিক্ষার্থী।

বুধবার রাত সাড়ে ৮টায় লক্ষ্মীবাজারে সোহরাওয়ার্দী কলেজের সামনে এ ঘটনা ঘটে। আহত শিক্ষার্থীর নাম সুমাইয়া মোস্তফা প্রাপ্তি। তিনি বিশ্ববিদ্যালয়ের ভূগোল ও পরিবেশ বিভাগের ২০২০-২০২১ শিক্ষাবর্ষের শিক্ষার্থী।

প্রত্যক্ষদর্শী সূত্রে গেছে, বিলবোর্ডটি মোবাইল বিপনন কোম্পানি স্যামসাংয়ের। জরাজীর্ণ অবস্থায় থাকা বিলবোর্ডের সামনে দিয়ে যাওয়ার সময় ভেঙে মাথায় পড়ে। এ সময় আরও দুজন আহত হন। তাদের চিকিৎসার জন্য ঢাকা ন্যাশনাল মেডিকেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। রোগীর অবস্থা গুরুতর হওয়ায় কর্তব্যরত চিকিৎসক ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নেয়ার পরামর্শ দেন।

পরে ঢাকা মেডিকেলের কর্তব্যরত চিকিৎসক প্রাপ্তির অবস্থার অবনতি দেখে তার মাথায় ২০টি সেলাই দেন। সিটিস্ক্যান রিপোর্টে শঙ্কামুক্ত ঘোষণা করে ঢাকা ন্যাশনাল কলেজে ভর্তি হওয়ার পরামর্শ দেন।

ঘটনার বর্ননা দিয়ে আহতের বন্ধু মুন হাসান বলেন, প্রাপ্তি রাতে তার মেসের সামনেই একটি দোকান থেকে খাবার কিনতে গিয়েছিলো। ফেরার পথে হঠাৎ বিলবোর্ড ভেঙে তার মাথায় পড়লে সে গুরুতর আহত হয়।

বাংলাদেশ জার্নাল/কেএ

  • সর্বশেষ
  • পঠিত