ঢাকা, বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারি ২০২৩, ২৬ মাঘ ১৪২৯ আপডেট : ৪ মিনিট আগে
শিরোনাম

কুবি বঙ্গবন্ধু পরিষদের একাংশের চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ

  কুবি প্রতিনিধি

প্রকাশ : ৩০ নভেম্বর ২০২২, ০৯:৪৬

কুবি বঙ্গবন্ধু পরিষদের একাংশের চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ
কুমিল্লা বিশ্ববিদ্যালয়। ছবি: সংগৃহীত
কুবি প্রতিনিধি

কুমিল্লা বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির নির্বাচন উপলক্ষে বঙ্গবন্ধু পরিষদের একাংশের (সাইদুল-মুর্শেদ) চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ হয়েছে।

মঙ্গলবার বিজ্ঞান অনুষদের হল রুমে বঙ্গবন্ধু পরিষদের একাংশের সভাপতি সাইদুল আল-আমিন ও সাধারণ সম্পাদক মুর্শেদ রায়হান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ প্রার্থী তালিকা প্রকাশ করেন তারা।

এতে সভাপতি পদে নির্বাচন করবেন পদার্থবিজ্ঞান বিভাগের অধ্যাপক ও বিশ্ববিদ্যালয়ের সাবেক রেজিস্ট্রার ড. মো. আবু তাহের, সহসভাপতি পদে ব্যবস্থাপনা শিক্ষা বিভাগের সহযোগী অধ্যাপক ড. হুসনে জাহান চৌধুরী ও ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক মো. আবুল হায়াত, সাধারণ সম্পাদক পদে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতির সাবেক সাধারণ সম্পাদক ও অর্থনীতি বিভাগের অধ্যাপক ড. কাজী মোহাম্মদ কামাল উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক পদে গণিত বিভাগের সহযোগী অধ্যাপক মোহাম্মদ শফি উল্যাহ, কোষাধ্যক্ষ পদে প্রত্নতত্ত্ব বিভাগের সহকারী অধ্যাপক মো. মুর্শেদ রায়হান, সাহিত্য, সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক পদে কম্পিউটার সাইন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের সহকারী অধ্যাপক পার্থ চক্রবর্তী, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে আইন বিভাগের প্রভাষক সোহরাব হুসাইন।

এছাড়া কার্যকরী সদস্য পদে রয়েছে অর্থনীতি বিভাগের অধ্যাপক ড. মো. শামিমুল ইসলাম, পদার্থবিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক ড. মোহাম্মদ জুলহাস মিয়া, গণিত বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. আমান মাহবুব, বাংলা বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. মোকাদ্দেস-উল-ইসলাম, ব্যবস্থাপনা শিক্ষা বিভাগের সহযোগী অধ্যাপক মোহাম্মদ মাকসুদুল করিম, বাংলা বিভাগের সহকারী অধ্যাপক নূর মোহাম্মদ রাজু ও পরিসংখ্যান বিভাগের সহকারী অধ্যাপক মুহাম্মদ রহমান মানিক।

উল্লেখ্য, ১লা ডিসেম্বর প্রশাসনিক ভবনের শিক্ষক লাউঞ্জে সকাল সাড়ে নয়টা থেকে দুপুর একটা পর্যন্ত নির্বাচনের ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। ওই দিন ভোট গণনা ও প্রাথমিক ফলাফল ঘোষণা করা হবে। সর্বশেষ ৪ঠা ডিসেম্বর চূড়ান্ত ফলাফল ঘোষণা করা হবে।

বাংলাদেশ জার্নাল/ওএফ

  • সর্বশেষ
  • পঠিত