ঢাকা, মঙ্গলবার, ৩১ জানুয়ারি ২০২৩, ১৭ মাঘ ১৪২৯ আপডেট : ৩ মিনিট আগে
শিরোনাম

বহিরাগতদের ঢাবিতে খেলা দেখতে না আসার আহ্বান

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ০৮ ডিসেম্বর ২০২২, ২১:৪৭  
আপডেট :
 ১০ ডিসেম্বর ২০২২, ১২:২৬

বহিরাগতদের ঢাবিতে খেলা দেখতে না আসার আহ্বান
বহিরাগতদের ঢাবিতে খেলা দেখতে না আসার আহব্বান । ছবি: সংগৃহীত
নিজস্ব প্রতিবেদক

বিশ্বকাপ ফুটবল খেলা দেখতে বহিরাগতদের ক্যাম্পাসে না আসার আহ্বান জানিয়েছে ঢাকা বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ৷ একই সঙ্গে বহিরাগতদের নিজ এলাকায়, বাসায় খেলা দেখারও অনুরোধ জানানো হয়েছে।

বৃহস্পতিবার ঢাকা বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দপ্তর থেকে গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ আহ্বান হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের বিভিন্ন স্থানে বড় পর্দায় ফিফা বিশ্বকাপ-২০২২ খেলা দেখার আয়োজন বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা ও কর্মচারীসহ বিশ্ববিদ্যালয় পরিবারের সদস্যদের জন্য। কিন্তু, সেখানে বহিরাগতদের সমাগম ঘটলে শিক্ষক-শিক্ষার্থীরা নানা বিড়ম্বনা ও ভোগান্তিতে পড়েন, আর পরিবেশ বিঘ্নিত হয়। এমতাবস্থায়, শৃঙ্খলা ও পরিবেশ রক্ষায় ক্যাম্পাসের বাইরের দর্শকদের বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে না এসে তাদের নিজ নিজ বাসা/এলাকায় খেলা উপভোগ করার আহবান জানানো হলো।

উল্লেখ্য, ফিফা বিশ্বকাপ উপলক্ষে ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে বড় পর্দায় দেখার আয়োজন করেছে ছাত্রলীগ৷ মোবাইল ব্যাংকিং প্রতিষ্ঠান 'নগদ' এর আর্থিক সহযোগিতায় এ আয়োজন করা হয়৷ বিশ্বকাপ শুরুর পর থেকে রাজধানীর বিভিন্ন এলাকা থেকে ব্রাজিল, আর্জেন্টিনার মতো জনপ্রিয় দলের খেলার দিনে ক্যাম্পাসের হাজী মুহাম্মদ মুহসীন হলের মাঠ ও টিএসসি পরিণত হয় মিনি স্টেডিয়ামে। যা ইতোমধ্যেই জাতীয় ও আন্তর্জাতিক সংবাদমাধ্যমে সাড়া ফেলেছে।

বাংলাদেশ জার্নাল/আরআই

  • সর্বশেষ
  • পঠিত