ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৭ মিনিট আগে
শিরোনাম

নেতার রুমে হামলার ঘটনায় ২ ছাত্রলীগকর্মী বহিষ্কার

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ০৭ জুন ২০২৩, ১৩:১৮

নেতার রুমে হামলার ঘটনায় ২ ছাত্রলীগকর্মী বহিষ্কার
ছবি: সংগৃহীত

বাংলাদেশ টেক্সটাইল বিশ্ববিদ্যালয় (বুটেক্স) শাখা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদকের কক্ষে সন্ত্রাসী হামলার ঘটনায় দুই কর্মীকে সাময়িক বহিষ্কার করা হয়েছে।

বুটেক্স শাখা ছাত্রলীগের সভাপতি তরিকুল ইসলাম টিপু এবং সাধারণ সম্পাদক আবদুল্লাহ জয়ের সই করা এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়েছে, বুটেক্স ছাত্রলীগের সাবেক উপ-প্রচার সম্পাদক শামছুল আলম অন্তর ও সাবেক সহ-সম্পাদক অনিক সাদমানকে সাংগঠনিক শৃঙ্খলা বহির্ভূত কর্মকাণ্ডে লিপ্ত থাকার অভিযোগে সাময়িক অব্যাহতি দেয়া হলো। একইসঙ্গে তাদের কেন স্থায়ী বহিষ্কার করা হবে না তা আগামী দুই কার্যদিবসের মধ্যে লিখিত জবাব দিতে বলা হয়েছে।

এছাড়া সাবেক সহ-সম্পাদক জোবায়ের হোসেন, সাবেক সহ-সম্পাদক অচিন্ত কুমার সেন, কর্মী মো. আলমগীর হোসেনের বিরুদ্ধে কেন সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে না এ বিষয়েও জানতে চাওয়া হয়েছে।

৪ জুন দিনগত রাত ১টার দিকে বুটেক্সের জি এম এ জি ওসমানী হলের ৩০১৯ নম্বর কক্ষে ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসান জয়ের কক্ষে সন্ত্রাসী হামলার অভিযোগ ওঠে। এতে জয়সহ তার আরও চার বন্ধু আলমগীর হোসেন, আরমান কবির রিপন, আব্দুলাহ আল মাহমুদ এবং রাফি আহত হন। ঘটনার সঙ্গে জড়িত সবাই বিশ্ববিদ্যালয়ের চতুর্থ বর্ষের শিক্ষার্থী।

বাংলাদেশ জার্নাল/এমএ

  • সর্বশেষ
  • পঠিত