ঢাকা, শুক্রবার, ২৭ মে ২০২২, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৯ আপডেট : ২৫ মিনিট আগে

জবি প্রেসক্লাবের কার্যনির্বাহী সদস্য মৌলভীবাজারের অনুপম

  জবি প্রতিনিধি

প্রকাশ : ২৬ জানুয়ারি ২০২২, ০০:৫০  
আপডেট :
 ২৬ জানুয়ারি ২০২২, ০২:০৬

জবি প্রেসক্লাবের কার্যনির্বাহী সদস্য মৌলভীবাজারের অনুপম
ছবি- নিজস্ব
জবি প্রতিনিধি

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) প্রেসক্লাবের কার্য‌নির্বাহী প‌রিষদ নির্বাচন ২০২২ অনু‌ষ্ঠিত হ‌য়ে‌ছে। নির্বাচ‌নে কার্যনির্বাহী সদস্য পদে নির্বাচিত হয়েছেন মৌলভীবাজার জেলার কৃ‌তি সন্তান অনুপম মল্লিক আদিত্য। তিনি বাংলাদেশ জার্নালের জগন্নাথ বিশ্ববিদ্যালয় সংবাদদাতা হিসেবে কাজ করছেন।

সোমবার (২৪ জানুয়ারি) বিকেল ৪ ঘটিকায় প্রধান নির্বাচন কমিশনার ও জবি প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ইমরান আহমেদ অপু এ ফলাফল ঘোষণা করেন।

এসময় জবি প্রেসক্লাবের প্রধান উপদেষ্টা ও বিডি নিউজ২৪ এর স্টাফ রিপোর্টার কাজী মোবারক হোসেন, নির্বাচন কমিশনার ও এনটিভি অনলাইনের স্টাফ রিপোর্টার ও প্রতিষ্ঠাকালীন দপ্তর সম্পাদক ফখরুল ইসলাম শাহীনসহ নির্বাচনের সমন্বয়ক সদ্য সাবেক সভাপতি জাহিদুল ইসলাম সাদেক ও সদ্য সাবেক সাধারণ সম্পাদক জগেশ রায় উপস্থিত ছিলেন।

কমিটিতে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন দৈনিক সমাচারের জবি প্রতিনিধি মুস্তাকিম ফারুকী ও সাধারান সম্পাদক দৈনিক ভোরের সংবাদের আরমান হাসান।

এছাড়াও সহ-সভাপতি পদে দৈনিক আস্থার মোঃ নজরুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক পদে দৈনিক খোলা কাগজের মুজাহিদ বিল্লাহ নির্বাচিত হয়েছেন। কমিটিতে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন বাংলা ট্রিবিউনের সুবর্ণ আসসাইফ।

জবি প্রেসক্লাবের-২০২২ কার্যনির্বাহী কমিটিতে প্রচার, প্রকাশনা ও দপ্তর সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন নিউজবাংলা ২৪ এর জগন্নাথ বিশ্ববিদ্যালয় প্রতিনিধি মেহেরাবুল ইসলাম সৌদিপ ও অর্থ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন এনটিভি অনলাইনের আহনাফ তাহমিদ।

এছাড়াও কার্যনির্বাহী সদস্য পদে দ্বিতীয় সর্বোচ্চ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন রাইজিং বিডির মো. মেহেদী হাসান।

বাংলাদেশ জার্নাল/এসএস

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত