ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩৩ মিনিট আগে
শিরোনাম

ইবিতে আন্তঃবিশ্ববিদ্যালয় ভলিবল টুর্নামেন্ট শুরু

  ইবি প্রতিনিধি

প্রকাশ : ১৮ ডিসেম্বর ২০২২, ১৭:২৬

ইবিতে আন্তঃবিশ্ববিদ্যালয় ভলিবল টুর্নামেন্ট শুরু
ইবিতে আন্তঃবিশ্ববিদ্যালয় ভলিবল প্রতিযোগিতা। ছবি: প্রতিনিধি

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) আন্তঃবিশ্ববিদ্যালয় ভলিবল প্রতিযোগিতা শুরু হয়েছে।

রোববার বেলা সাড়ে ১১টায় বিশ্ববিদ্যালয়ের ফুটবল মাঠে এর উদ্বোধন করা হয়। ছাত্র ও ছাত্রী ক্যাটাগরিতে বাংলাদেশের ১৪টি পাবলিক বিশ্ববিদ্যালয় অংশগ্রহণ করেছে এ প্রতিযোগিতায়।

টুর্নামেন্টে অংশগ্রহণকারী দলগুলো হলো ঢাকা বিশ্ববিদ্যালয়, রাজশাহী বিশ্ববিদ্যালয়, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়, ইসলামী বিশ্ববিদ্যালয়, শাহাজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়, জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়, কুমিল্লা বিশ্ববিদ্যালয়, হাজী মোহাম্মাদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, জাতীয় বিশ্ববিদ্যালয় এবং জগন্নাথ বিশ্ববিদ্যালয়।

প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানে ভিসি অধ্যাপক ড. শেখ আবদুস সালামের সভাপতিত্বে উপস্থিত ছিলেন কুষ্টিয়া-৪ আসনের সংসদ-সদস্য ও যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ, প্রো-ভিসি অধ্যাপক ড. মাহবুবুর রহমান, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. আলমগীর হোসেন ভূঁইয়া, ভারপ্রাপ্ত রেজিস্ট্রার এইচ এম আলী হাসানসহ বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের খেলোয়াড়রা।

ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ বলেন, বিশ্ববিদ্যালয়গুলোতে অনেক আগে থেকেই ক্রীড়া প্রতিযোগিতা হয়ে আসছে। এ ধরনের প্রতিযোগিতায় পারস্পরিক চেনাজানা ও অভিজ্ঞতা বিনিময়ের মাধ্যমে আমরা সমৃদ্ধ হয়েছি । তোমাদের এই বন্ধুত্বের সম্পর্ক অটুট থাকুক এই আশাবাদ ব্যক্ত করছি।

বাংলাদেশ জার্নাল/নুসরাত/জিকে

  • সর্বশেষ
  • পঠিত