ঢাকা, রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ মিনিট আগে
শিরোনাম

বাইউস্ট এলামনাই অ্যাসোসিয়েশনের মিলনমেলা

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ২১ মার্চ ২০২৩, ১৬:২৬

বাইউস্ট এলামনাই অ্যাসোসিয়েশনের মিলনমেলা
সংগৃহীত ছবি

বর্ণিল আয়োজনে অনুষ্ঠিত হয়েছে কুমিল্লাস্থ বাংলাদেশ আর্মি ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অব সাইন্স অ্যান্ড টেকনোলজির (বাইউস্ট) প্রাক্তন শিক্ষার্থীদের অংশগ্রহণে ১ম বারের মতো ‘Maiden Alumni Get Together’।

অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের অগণিত প্রাক্তন শিক্ষার্থীর পাশাপাশি উপস্থিত ছিলেন বর্তমান শিক্ষার্থীদের একাংশও। বিশ্ববিদ্যালয়ের নবনির্মিত স্থায়ী ক্যাম্পাসে দিনব্যাপী বর্নাঢ্য আয়োজনে এক অনন্য, অসাধারণ মিলন মেলায় পরিণত হয় ক্যাম্পাস প্রাঙ্গণ।

এলামনাইদের উদ্দেশ্যে দেওয়া বক্তৃতায় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর কে এম সালজার হোসেন বিগত সময়ে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন ক্ষেত্রে অগ্ৰযাত্রা তুলে ধরেন ও চলমান অ্যাকাডেমিক উন্নয়ন সমুন্নত রাখার জন্য এলামনাইদের সহযোগিতা কামনা করেন।

অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ প্রফেসর কর্নেল মোশাররফ হোসেন, রেজিস্ট্রার কর্নেল বদরুল আহসানসহ বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধান উপস্থিত ছিলেন।

কেন্দ্রীয়ভাবে আয়োজিত অনুষ্ঠান ছাড়াও বিভিন্ন ডিপার্টমেন্ট ভিত্তিক ইন্টারেক্টিভ আলোচনায় ছাত্রছাত্রীদের শিক্ষাগত মান উন্নয়ন, চাকরি, পেশা এবং বর্তমান সময়ের প্রতিযোগিতামূলক স্কিল সম্পর্কে বিশেষ বক্তব্য রাখেন প্রাক্তন শিক্ষার্থী ও শিক্ষকরা।

বাংলাদেশ জার্নাল/আরকে

  • সর্বশেষ
  • পঠিত