ঢাকা, রোববার, ২৪ অক্টোবর ২০২১, ৯ কার্তিক ১৪২৮ আপডেট : ১৬ মিনিট আগে

শাটলার তুষারের সহযোগিতায় নিউইয়র্কে চ্যারিটি টুর্নামেন্ট

  প্রবাস ডেস্ক

প্রকাশ : ২০ সেপ্টেম্বর ২০২১, ১৬:৪২

শাটলার তুষারের সহযোগিতায় নিউইয়র্কে চ্যারিটি টুর্নামেন্ট
ব্যাডমিন্টন খেলোয়াড় (শাটলার) গাজী নূর আলম তুষার
প্রবাস ডেস্ক

খুলনার ব্যাডমিন্টন খেলোয়াড় (শাটলার) গাজী নূর আলম তুষার বাংলাদেশ গেমসে খেলতে গিয়ে মারাত্মক আহত হন। তার পায়ের গোড়ালি (অ্যাঙ্কেল) পুনস্খাপনের জন্য মোটা অংকের অর্থের প্রয়োজন। শাটলার তুষারের চিকিৎসা সহায়তায় এগিয়ে এসেছে যুক্তরাষ্ট্র প্রবাসী বাংলাদেশিরা।

দেশের কৃতি এই শাটলারের চিকিৎসা তহবিল সংগ্রহে নিউইয়র্কে আয়োজন করা হয়েছে একটি চ্যারিটি ব্যাডমিন্টন টুর্নামেন্ট। আগামী ২৬ সেপ্টেম্বর থেকে নিউইয়র্কের ওয়েস্টবারি ম্যারিন এভিনিউয়ে দিনব্যাপি অনুষ্ঠেয় এই টুর্নামেন্টের স্পন্সর করছে যুক্তরাষ্ট্রের প্রবাসী বাংলাদেশিদের মালিকানার একাধিক বাণিজ্যিক প্রতিষ্ঠান। টুর্নামেন্টের রেজিষ্ট্রেশন ও স্পনসর থেকে প্রাপ্ত সমুদয় অর্থ গাজী নূর আলম তুষারের চিকিৎসা সহায়তায় প্রদান করা হবে।

চ্যারিটি ব্যাডমিন্টন টুর্নামেন্টের আয়োজক নিউইয়র্ক প্রবাসী ব্যবসায়ী সোহেল আহমেদ রানা বলেন, তরুণ ব্যাডমিন্টন খেলোয়াড় গাজী নূর আলম তুষার তার ক্যারিয়ারে আলো ছড়াতে শুরু করেছিলেন। এমনই সময় বাংলাদেশ গেমসে খেলতে গিয়ে আহত হন। আর্থিক অসামর্থ্যের কারণে মেধাবী এই শাটলার তার পায়ের চিকিৎসা করাতে পারছেন না।

এ অবস্থায় নিউইয়র্কে আমরা যারা পেশাগত কাজ শেষে নিয়মিত ব্যাডমিন্টন খেলে থাকি, তারা সম্মিলিতভাবে তুষারের চিকিৎসা সহায়তায় এই চ্যারিটি টুর্নামেন্টের আয়োজন করেছি। আশা করছি, টুর্নামেন্ট থেকে অর্জিত টাকায় তার পায়ের চিকিৎসা খরচ মেটানো সম্ভব হবে।

বাংলাদেশ জার্নাল/ওয়াইএ

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত