ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৯ মিনিট আগে
শিরোনাম

মডেল সেতু যখন গায়িকা

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ১০ মে ২০২১, ১৪:৫০  
আপডেট :
 ১০ মে ২০২১, ১৬:১৬

মডেল সেতু যখন গায়িকা

নিজের প্রথম মৌলিক গান নিয়ে হাজির হচ্ছেন তরুণ মডেল ও অভিনেত্রী সেতু হায়দার। ছোটবেলা থেকেই গান শিখে বড় হওয়া আর গানের সাথে সখ্যতা থাকার কারণে মনের সুপ্ত বাসনায় গানকে ভালোবেসেছেন আপন মনে। ২০১৭ সালে ‘প্রাণ আরএফএল মডেল হান্ট’ প্রতিযোগিতায় অংশ নিয়ে সেরা দশে জায়গা করে নেন তিনি। এরপর বিজ্ঞাপন দিয়েই কাজ শুরু করেন। তার প্রথম বিজ্ঞাপন ছিলো ‘নর’। এরপর বেশ কিছু বিজ্ঞাপনে দেখা মেলে তার। সেইসাথে কাজ করেছেন বিভিন্ন ব্র্যান্ডের ফটোশুটে।

নিজেকে মডেলিংয়েই আবদ্ধ রাখেননি সেতু। কাজ করেছেন বেশ কিছু নাটকেও। এরমধ্যে রয়েছে বেস্ট ফ্রেন্ড, ফেসবুকে ভালোবাসা, আই অ্যাম প্রেগনেন্টসহ আরও বেশ কিছু নাটক। এছাড়া বেলাল খানের ‘ঝড়’ গানের ভিডিও এবং নাহিদ মেহেদি রহমানের একটি গানের ভিডিওতে মডেল হয়েছেন তিনি।

মডেলিং কিংবা অভিনয় করলেও গানই তার কাছে ধ্যান, তপস্যা। আর তাই সম্প্রতি শেষ করলেন তার প্রথম মৌলিক গানের রেকর্ডিংসহ শুটিংও। গানের শিরোনাম ‘কতো ভালোবাসা’। ফয়সাল রাব্বিকীনের কথায় গানের সুর ও সঙ্গীতায়োজন করেছেন রেজওয়ান শেখ। গানটিতে সেতু হায়দারের সঙ্গে দ্বৈত কন্ঠ দিয়েছেন প্রত্যয় খান। গান ভিডিওটি পরিচালনাও করেছেন তিনি।

সেতু হায়দার বলেন, আমি মডেলিং কিংবা অভিনয় করি ভালোবেসে, তপস্যা করে। অভিনয়টাই আমার মেইন ফোকাস। তবে সারাক্ষণ আমি শুধু গানের মধ্যেই বাস করি। খুব ছোটবেলা থেকেই গানের প্রতি আমার এত বেশি আগ্রহ। সেও আগ্রহের জায়গা থেকে অনেকদিন ধরেই পরিকল্পনা করছিলাম গান বের করার কিন্তু সময় হয়ে উঠছিলো না। অবশেষে সেই পরিকল্পনা বাস্তবায়ন করলাম। খুবই সুন্দর কথার মিষ্টি একটি গান। শ্রোতারা অবশ্যই এটি পছন্দ করবেন বলে আমার বিশ্বাস। শিগগিরই গানটি প্রকাশ করবো।

তিনি আরও বলেন, গান নিয়ে সামনেও আমার আর কিছু প্ল্যান আছে। গানের পাশাপাশি মডেলিং, অভিনয় সবই চালিয়ে যাবো। অভিনয়ে ফোকাস করতে চাই। ভালো কাজ করতে চাই।এই ৪ বছরে আমার কাজ খুবই কম। কারণ, আমি নিজেকে সবার মতো করে কাজের জন্য কাজ করতে চাই না। ভালো কাজ হলে সেটাই করার চেষ্টা করি। সামনে কিছু বিজ্ঞাপনের কথা চলছে, চূড়ান্ত হলে জানাবো।

বাংলাদেশ জার্নাল/আইএন

  • সর্বশেষ
  • পঠিত