ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪ মিনিট আগে
শিরোনাম

তুমুল প্রশংসিত তৌসিফ-সাফা কবিরের ‘চিরকাল’

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ০৫ জুন ২০২১, ১৬:১৬  
আপডেট :
 ০৫ জুন ২০২১, ১৮:১৮

তুমুল প্রশংসিত তৌসিফ-সাফা কবিরের ‘চিরকাল’

এবার ঈদে প্রচারিত হওয়া বিশেষ বিশেষ নাটকের ভিড়ে প্রশংসিত হয়েছে অনেক কাজই। কিন্তু শেষদিকে এসে আলোচনার কেন্দ্রবিন্দুতে চলে আসে মিজানুর রহমান আরিয়ান পরিচালিত ‘চিরকাল’। নাটকটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন তৌসিফ মাহবুব ও সাফা কবির।

সহজ, সুন্দর প্রেম ভালোবাসা আর প্রণয়ের এ গল্প দর্শকদের মন ছুঁয়ে গিয়েছে। নাটকটি প্রচারে আসার পর থেকেই আলোচনার কেন্দ্রবিন্দুতে চলে আসে। সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে শুরু করে বিভিন্ন গ্রুপে চলছে আলোচনা ও প্রশংসা। সেইসাথে নির্মাণশৈলী এবং অভিনয়শিল্পীদের নিখুঁত অভিনয়ে মুগ্ধ দর্শক। রীতিমত প্রশংসায় ভাসছে নাটকটি।

এ বিষয়ে নির্মাতা মিজানুর রহমান আরিয়ান বলেন, দর্শকরা কাজটিকে বেশ পছন্দ করেছেন। তাদের ভালো লাগার কথাগুলো জানাচ্ছেন। আমার কাছে বিষয়টি ভালো লেগেছে। আমরা কিন্তু মূলত দর্শকদের জন্যই কাজ করি, তাদের কাছে কাজগুলো ভালো লাগলে স্বার্থকতাটা ওখানেই।

দর্শকদের এমন সাড়ায় উচ্ছ্বসিত সাফা কবির বলেন, আমি খুবই আনন্দিত। দর্শকরা আমাদের কাজটি পছন্দ করেছেন। এই কাজটি আমারও ভীষণ পছন্দের, আমি অপেক্ষায় ছিলাম কাজটি নিয়ে দর্শকদের রেসপন্স দেখার জন্য। আলহামদুলিল্লাহ, যে সাড়া পেয়েছি তাতে আমি মুগ্ধ।

বাংলাদেশ জার্নাল/আইএন

  • সর্বশেষ
  • পঠিত