ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : কিছুক্ষণ আগে
শিরোনাম

এবার ‘হাউজ নং ৯৬’-এ চমক নাঈম-নীলা

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ০৮ জুন ২০২১, ১২:৫৫

এবার ‘হাউজ নং ৯৬’-এ চমক নাঈম-নীলা
‘হাউজ নং ৯৬’ নাটকে এফ এস নাঈম ও নীলাঞ্জনা নীলা, ছবি: ইমরুল নূর

দর্শকদের পছন্দের তালিকায় এখন শীর্ষে রয়েছে জনপ্রিয় ধারাবাহিক নাটক ‘হাউজ নং ৯৬’। প্রথম থেকে নাটকটির বিভিন্ন চরিত্রে চমক নিয়ে হাজির হয়েছেন নির্মাতা মাহমুদুর রহমান হিমি। একে একে নাটকটিতে অভিনয় করেছেন আফরান নিশো, কচি খন্দকার, ফারিয়া শাহরিন, আফ্রি সেলিনা, তানজিন তিশা, মাশরুর ইনান, তটিনি,সাজ্জাদ হাসান রাজ, মারজুক রাসেল, মনিরা আক্তার মিঠু, আল মামুন, আফরিন শেখ রাইসা, তানিয়া বৃষ্টি, সৈয়দ জামান শাওন, রকি খান, মিলি বাশার, হারুন রশীদ প্রমুখ। সম্প্রতি নাটকটিতে নতুন করে যোগ হয়েছেন আরেক জনপ্রিয় অভিনেত্রী সাফা কবির। এরইমধ্যে শুটিংয়ে অংশ নিয়ে এর কাজ শেষ করেছেন সাফা।

নতুন খবর হলো, সেই নাটকে এবার যোগ হলেন আরও দুই জনপ্রিয় অভিনয়শিল্পী এফ এস নাঈম ও নীলাঞ্জনা নীলা। গতকাল থেকেই শুটিংয়ে অংশ নিয়েছেন তারা।

মাহমুদুর রহমান হিমি বলেন, ‘ধারাবাহিকটি নিয়ে দর্শকদের আগ্রহ অনেক বেশি। শুরু থেকেই তাদের অনেক অনেক প্রশংসা পেয়ে আসছি। নাটকটির প্রত্যেকটি চরিত্রকে তারা আপন করে নিয়েছেন। আমি আগেই বলেছিলাম এখানে প্রতি পর্বেই চমক থাকবে। চেষ্টা করছি সেটা ধরে রাখার। এখন নতুন পর্বের জন্য এতে যোগ হয়েছেন এফ এস নাঈম ও নীলাঞ্জনা নীলা।

এফ এস নাঈম বলেন, প্রথমত হিমি আমার খুব কাছের ছোট ভাই, তার সঙ্গে আমার আগেও কাজ হয়েছে। ওর কাজের পরিকল্পনাগুলো আমার বেশ পছন্দ। আর ‘হাউজ নং ৯৬’ নাটকটি এখন দর্শকদের কাছে বেশ জনপ্রিয়। হিমি বলার বলার পর ওর পরিকল্পনা শুনে না করতে পারিনি। কাজটি করে আমি বেশ এনজয় করছি। আমার চরিত্রটা এখানে সাসপেন্সই থাকুক।

‘হাউজ নং ৯৬’ নাটকটি প্রতি সপ্তাহে মঙ্গল, বুধ ও বৃহস্পতিবার রাত ৯টা ৪০ মিনিটে প্রচার হচ্ছে এনটিভিতে।

বাংলাদেশ জার্নাল/আইএন

  • সর্বশেষ
  • পঠিত