ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩০ মিনিট আগে
শিরোনাম

বৃষ্টির গান নিয়ে এলেন শহীদ (ভিডিও)

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ১২ জুন ২০২১, ১৭:২৬

বৃষ্টির গান নিয়ে এলেন শহীদ (ভিডিও)

‘এক জীবন’ খ্যাত সঙ্গীতশিল্পী সৈয়দ শহীদ। মূলত তিনি ব্যান্ড মিউজিক করেন। ‘দূরবীন’ ব্যান্ডের ভোকাল তিনি। তবে একক ক্যারিয়ারেও দারুণ সাফল্য লাভ করেছেন। তার কণ্ঠে বেশ কিছু গান শ্রোতানন্দিত হয়েছে।

এবার শহীদের কণ্ঠে উঠে এলো বৃষ্টি ও ভালোবাসার অপূর্ব এক সমন্বয়। গানের নাম ‘বৃষ্টির মতো’। ব্যান্ড মিউজিক এক্সপ্রেস বাংলাদেশ নামের একটি ইউটিউব চ্যানেলে ১১ জুন গানটি মিউজিক ভিডিওসহ প্রকাশিত হয়েছে।

এই গানের কথা লিখেছেন ও সুর করেছেন সময়ের অন্যতম সম্ভাবনাময় তরুণ সঙ্গীতশিল্পী নাহিদ হাসান। যিনি ইতোমধ্যে ‘তোমার পিছু ছাড়বো না’ এবং ‘শুকনো গোলাপ’ গান দুটি দিয়ে শ্রোতা-সমালোচকদের আকৃষ্ট করেছেন।

নতুন এই গানে সঙ্গীতায়োজন করেছেন রাজীব হোসাইন। গানের গল্পের আবহে দৃষ্টিনন্দন ভিডিও নির্মাণ করেছেন বিকাশ সাহা। ভিডিওতে মডেল হয়েছেন তানাজ পিহু। সম্পাদনা ও কালার করেছেন শাহী।

বৃষ্টি বন্দনায় ঘেরা ‘বৃষ্টির মতো’ গান নিয়ে গায়ক সৈয়দ শহীদ বলেন, বর্ষা আমার প্রিয় ঋতু। বেশ কিছু দিন ধরেই ভাবছিলাম বৃষ্টি নিয়ে একটা গান গাইবো। হয়ে হয়েও হচ্ছিলো না। নাহিদের কথা-সুরে এই গানটি আমার ভীষণ পছন্দ হয়েছে। সে কারণে আগ্রহ নিয়ে অনেক যত্নের সঙ্গে কাজটি সম্পন্ন করেছি। আমার বিশ্বাস, বৃষ্টির দিনে এই গান শ্রোতাদের আলাদা ভালোলাগা এনে দেবে।

অন্যদিকে নাহিদ হাসান বলেন, শহীদ ভাই একজন গুণী ও জনপ্রিয় শিল্পী। তার জন্য গান লেখা-সুর করা আমার জন্য আনন্দের ব্যাপার। আমি চেষ্টা করেছি একটু ভিন্নভাবে বৃষ্টির সঙ্গে ভালোবাসার সমন্বয় ঘটাতে। আশা করি শ্রোতারা গানটি পছন্দ করবেন।

এখানে ক্লিক করে গানটির ভিডিও দেখুন

বাংলাদেশ জার্নাল/আইএন/ওয়াইএ

  • সর্বশেষ
  • পঠিত