ঢাকা, বৃহস্পতিবার, ০৫ আগস্ট ২০২১, ২১ শ্রাবণ ১৪২৮ আপডেট : ২ ঘন্টা আগে

জয়া নয়, ফিরছেন অমিতাভ-রেখা জুটি?

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ১৩ জুন ২০২১, ১৯:১২

জয়া নয়, ফিরছেন অমিতাভ-রেখা জুটি?

বিনোদন ডেস্ক

একসময়ের জনপ্রিয় ও দাপুটে জুটি অমিতাভ বচ্চন ও রেখা আবারো পর্দায় ফিরতে চলেছেন। এমনই গুঞ্জন শোনা যাচ্ছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। যশরাজের আগামী ছবিতে এক সঙ্গে কাজ করতে পারেন তারা। আদিত্য চোপড়ার পরিচালনাতেই তৈরি হতে পারে সেই ছবি। এমন কানাঘুষো টিনসেল নগরীর চৌহদ্দি পেরিয়ে এখন নেটদুনিয়াতেও ছড়িয়ে পড়েছে।

ভারতীয় গণমাধ্যমে এ প্রসঙ্গে অমিতাভ বচ্চন বলেন, ‘‘আমি বিষয়টা পড়েছি। কিন্তু এতে সত্যতা নেই। আপনারা নিজেরাই খবর ছেপে আমাদের প্রশ্ন করেন।’’

রেখা ও অমিতাভ বচ্চনের জুটি যেন সারা জীবনই অমর হয়ে থাকবে রুপালি পর্দায়। কিন্তু দীর্ঘ কাল তারা এক সঙ্গে কোনও ছবিতে কাজ করেননি। ফিরিয়ে দিয়েছেন বহু নামী পরিচালকের চিত্রনাট্য। এক জন ছবির গল্পে আগ্রহ প্রকাশ করলেও, অন্য জন পিছিয়ে গিয়েছেন অজানা কারণে।

‘আলাপ’, ‘মুকদ্দর কা সিকন্দর’, ‘সোহাগ’ ও ‘সিলসিলা’-সহ বেশ কিছু দুর্দান্ত ব্যবসাসফল ছবিতে তারা এক সঙ্গে কাজ করেছেন। এক সময়ে দু’জনের সম্পর্কের রসায়ন নিয়ে তোলপাড় হয়েছিল বলিউড। কিন্তু সময়ের সঙ্গে সঙ্গে থিতিয়ে গিয়েছে গুঞ্জন। কিন্তু এই দুই কিংবদন্তিকে ঘিরে সিনে-প্রেমীদের রোমাঞ্চ যে আজও অক্ষুণ্ণ, তা বোঝা যায় এ ধরনের গুজব থেকেই।

বাংলাদেশ জার্নাল/আইএন

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত