ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৩ মিনিট আগে
শিরোনাম

আমার যদি কিছু হয়ে যায় তার দায়িত্ব কে নেবে: পরীমণি

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ১৩ জুন ২০২১, ২১:৩৫  
আপডেট :
 ১৩ জুন ২০২১, ২২:০১

আমার যদি কিছু হয়ে যায় তার দায়িত্ব কে নেবে: পরীমণি

ঢালিউডের এই সময়ের সেনসেশন নায়িকা পরীমণি তাকে ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগ করেছেন। রোববার রাত ৮টার দিকে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে এক স্ট্যাটাসে তিনি এ দাবি করেন। তাকে নির্যাতনও করা হয়েছে বলেও জানান পরীমণি। তবে অভিযোগে কারও নাম উল্লেখ করেননি। তবে নিজের নিরাপত্তা চেয়ে প্রধানমন্ত্রী সাহায্য চেয়েছেন তিনি।

এই স্ট্যাটাস সত্য কিনা জানার জন্য পরীমণির সঙ্গ যোগাযোগ করা হলে গণমাধ্যমকে তিনি বলেন, স্ট্যাটাসে যা বলেছি তা সত্য। আমার সঙ্গে খুব বাজে ঘটনা ঘটেছে।’

অভিযোগে কেন কারও নাম বলছেন না? জবাবে তিনি বলেন, কারও নাম বলতে ভয় পাচ্ছি। আমার যদি কিছু হয়ে যায় তার দায়িত্ব কে নেবে? তাই কারও নাম এখনই বলতে চাচ্ছি না।

তিনি আরও বলেন, আমি অনেক দৌড়াদৌড়ি করেছি। থানা, শিল্পী সমিতি, সবখানে গেছি। কিছু হয়নি। আমার ভরসা নষ্ট হয়ে গেছে। আমি কাউকে ভরসা করতে পারছি না। তবে আমি যা বলার, ক্যামেরার সামনে বলতে চাই। আমি সবাইকে জানাতে চাই।

এর আগে রোববার নিজের ভেরিফাইড ফেসবুক পেজে প্রধানমন্ত্রী বরাবর একটি খোলা চিঠি লিখেন নায়িকা। সেই চিঠিটি বাংলাদেশ জার্নালের পাঠকদের জন্য হুবুহু তুলে ধরা হলো-

বরাবর,

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আমি পরীমণি। এই দেশের একজন বাধ্যগত নাগরিক। আমার পেশা চলচ্চিত্র।

আমি শারীরিক নির্যাতনের শিকার হয়েছি।

আমাকে রেপ এবং হত্যা করার চেষ্টা করা হয়েছে।

আমি এর বিচার চাই।

এই বিচার কই চাইবো আমি? কোথায় চাইবো? কে করবে সঠিক বিচার? আমি খুঁজে পাইনি গত চার দিন ধরে। থানা থেকে শুরু করে আমাদের চলচ্চিত্র বন্ধু বেনজির আহমেদ আইজিপি স্যার! আমি কাউকে পাইনা মা।

যাদেরকে পেয়েছি সবাই শুধু ঘটনা বিস্তারিত জেনে, দেখছি বলে চুপ হয়ে যায়!

আমি মেয়ে, আমি নায়িকা, তার আগে আমি মানুষ। আমি চুপ করে থাকতে পারিনা। আজ আমার সাথে যা হয়েছে তা যদি আমি কেবল মেয়ে বলে, লোকে কী বলবে এই গিলানো বাক্য মেনে নিয়ে চুপ হয়ে যাই, তাহলে অনেকের মতো (যাদের অনেক নাম এক্ষুণি মনে পরে গেল) তাদের মতো আমিও কেবল তাদের দল ভারী করতে চলেছি হয়তো।

আফসোস ছাড়া কারোর কি করবার থাকবে তখন!

আমি তাদের মতো চুপ কি করে থাকতে পারি মা?

আমি তো আপনাকে দেখিনি চুপ থেকে কোন অন্যায় মেনে নিতে!

বাংলাদেশ জার্নাল- ওআই

  • সর্বশেষ
  • পঠিত