ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

এক ছবিতে তিন সুপারস্টার

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ২৪ জুন ২০২১, ১৩:৩১

এক ছবিতে তিন সুপারস্টার
মেহ্জাবীনের সেলফিতে অপূর্ব ও নিশো

বুধবার, সময় তখন দুপুর গড়িয়ে বিকেল ৪টা। উত্তরার একটি পার্কের সামনে দর্শকদের উপচে পড়া ভিড় লক্ষ্য করা গেল। কাছে যেতেই দেখা গেল একই জোনে শুটিং করছেন সময়ের চার জনপ্রিয় তারকা জিয়াউল ফারুক অপূর্ব, আফরান নিশো, মেহ্জাবীন চৌধুরী ও তানজিন তিশাকে, যাদেরকে দেখতেই শত লোকের সমাগম। ভিড় সামলাতে বেশ হিমশিম খাচ্ছিলেন শুটিং ইউনিটের লোকজনরা।

বিকেল গড়িয়ে সন্ধ্যা হতেই মেহ্জাবীনের এক ফেসবুক পোস্ট ঘিরে শুরু হয় তুমুল আলোচনা। এক ফ্রেমে হাজির হয়েছেন তিন সুপারস্টার অপূর্ব,নিশো ও মেহু। মুহূর্তেই মেহ্জাবীনের সেই সেলফি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে যায়। এ তিন তারকার ভক্তরাসহ সবাই অবাক হয়েছেন। তাদের ভাষ্য, তাহলে কী তিন সুপারস্টারকে একসাথে পাওয়া যাচ্ছে?

জানা যায়, একই শুটিং বাড়িতে শুটিং করছিলেন তারা। শুটিংয়ের ফাঁকে এক আড্ডায় এক হয়েছিলেন তারা। এরমধ্যে ‘শনি’ শিরোনামে একটি নাটকের শুটিং করছেন অপূর্ব ও মেহ্জাবীন, যেটি পরিচালনা করছেন মুহিদুল মুহিম। অন্যদিকে জাকারিয়া সৌখিনের পরিচালনায় ‘প্রেমে পড়া বারণ’ নাটকের শুটিং করছেন নিশো ও তিশা। দুটি নাটকই নির্মিত হচ্ছে আসছে ঈদে প্রচারের লক্ষ্যে।

এদিকে, মেহ্জাবীনের সেই পোস্টে মন্তব্যের ঘর থেকে শুরু করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া সেই ছবি নিয়ে দর্শকদের একটাই দাবী, এ তিন সুপারস্টারকে এক নাটকে দেখতে চান তারা! কোন নির্মাতা যেন এ ত্রয়ীকে নিয়ে ত্রিভুজ প্রেমের গল্প নির্মাণ করেন।

এখন দেখা যাক, দর্শকদের সেই চাওয়া আসলে পূরণ হয় কিনা! হয়তো সময়ই বলে দেবে সবকিছু।

বাংলাদেশ জার্নাল/আইএন

  • সর্বশেষ
  • পঠিত