ঢাকা, সোমবার, ২৬ জুলাই ২০২১, ১১ শ্রাবণ ১৪২৮ আপডেট : ১ ঘন্টা আগে

প্রকাশ : ১৯ জুলাই ২০২১, ১৫:৪০

প্রিন্ট

ঈদের ৭ নাটকে চিত্রনায়িকা তানহা তাসনিয়া

ঈদের ৭ নাটকে চিত্রনায়িকা তানহা তাসনিয়া
চিত্রনায়িকা তানহা তাসনিয়া

বিনোদন প্রতিবেদক

ঢাকাই সিনেমার চিত্রনায়িক তানহা তাসনিয়া এখন নিজেকে থিতু করেছেন ছোট পর্দায়। সিনেমার বাইরে মাঝেমধ্যে নাটকে অভিনয় করলেও এই ঈদকে ঘিরে বেশ কিছু নাটক নিয়ে হাজির হচ্ছেন তিনি। সেদিক থেকে তার বৃহস্পতি এখন তুঙ্গে। অন্যান্য অনেক তারকার ভিড়ে এ নায়িকা হাজির হচ্ছেন ৭টি নাটক নিয়ে।

এই ঈদে তানহা অভিনীত নাটকের মধ্যে রয়েছে- জাহিদ প্রীতমের ‘ভয় করোনা’ (তৌসিফ মাহবুব, ইরফান সাজ্জাদ), ভিকি জাহিদের ‘কুয়াশা’ (আফরান নিশো), তাইফুর জাহান আশিকের ‘বউ ভীষণ পাওয়ারফুল’ (মোশাররফ করিম), চয়নিকা চৌধুরীর ‘বউ বদল’ (শামীম হাসান সরকার), মারুফ হোসেন সজিবের ‘ডেকো’ (মিশু সাব্বির), সাইদুর ইমনের ‘২৪ ঘণ্টা’ (মিশু সাব্বির), আদিবাসী মিজানের ‘দাঁতাল’ (এফ এস নাঈম, মারজুক রাসেল)।

তানহা তাসনিয়া বলেন, এখন তো সিনেমার কাজ সেভাবে হচ্ছেনা। তাই ভাবলাম বসে না থেকে টেলিভিশনের জন্য কাজ করি। আগে মাঝেমধ্যে নাটকে কাজ করতাম। প্রায় সময়ই নাটকের প্রস্তাব আসতো। গল্প,চরিত্র, সহশিল্পী পছন্দ হলেই কাজ করতাম।

তবে, এবার ঈদটা আমার কাছে অন্যরকম। কারণ, এবার আমার অনেকগুলো কাজ প্রচারিত হতে যাচ্ছে। বিভিন্ন সহশিল্পীদের সঙ্গে কাজ করেছি। এতে করে নিজের অভিজ্ঞতার ঝুলি যেমন ভারী হচ্ছে, তেমনি নতুন অনেক কিছুই শিখছি। প্রত্যেকের কাছ থেকে অনেক বেশি সহযোগিতা পেয়েছি। যার কারণে এখন নাটকে নিয়মিত হওয়ার ইচ্ছেটাই বেশি জাগছে মনে।

এদিকে গতকাল সেন্সর ছাড়পত্র পেয়েছে এই নায়িকার নতুন সিনেমা। সিনেমার নাম ‘বিয়ে আমি করবো না’। রকিবুল আলম রকিবের পরিচালনায় এতে তানহার বিপরীতে অভিনয় করেছেন চিত্রনায়ক ইমন।

বাংলাদেশ জার্নাল/আইএন

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত