ঢাকা, সোমবার, ২৬ জুলাই ২০২১, ১১ শ্রাবণ ১৪২৮ আপডেট : ২ ঘন্টা আগে

প্রকাশ : ২০ জুলাই ২০২১, ২২:২৬

প্রিন্ট

‘নিজেকে শুধু রোমান্টিক জনরার মধ্যে বেঁধে রাখতে চাইনা’

‘নিজেকে শুধু রোমান্টিক জনরার মধ্যে বেঁধে রাখতে চাইনা’

বিনোদন প্রতিবেদক

রোমান্টিক নাটক নির্মাণ করে ইতিমধ্যেই দর্শকনন্দিত হয়েছেন জনপ্রিয় নির্মাতা প্রবীর রায় চৌধুরী। লাভ ভার্সেস ক্রাশ, বেস্ট ফ্রেন্ড (সিরিজ), ফ্রেমে বন্দি ভালোবাসা, আনটোল্ড লাভস্টোরি নির্মাণ করে আলোচনায় এসেছেন তিনি। খুব বেশি সংখ্যক নাটক নির্মাণ করেন না তিনি, যে ক'টায় করেন চেষ্টা করেন দর্শকদের রুচি মাথায় রেখে কাজ করতে।

এবারের ঈদকে ঘিরে তেমন কোনো কাজ না আসলেও বিশেষ একটি নাটক নিয়ে হাজির হচ্ছেন প্রবীর রায় চৌধুরী। নাটকের নাম 'বাবা তোমাকে ভালোবাসি'। এতে অভিনয় করেছেন তিন কিংবদন্তি অভিনেতা মামুনুর রশীদ, আবুল হায়াত ও ফজলুর রহমান বাবু। এছাড়াও আরও রয়েছেন জোভান, তাসনিয়া ফারিণ প্রমুখ। ঈদের তৃতীয় দিন রাত ৮টা ৫০ মিনিটে এটি প্রচারিত হবে এটিএন বাংলা টেলিভিশন চ্যানেলে।

এবার ঈদে মাত্র একটি কাজ নিয়ে হাজির হচ্ছেন। এর কারণ কী? এমন প্রশ্নে এ নির্মাতা জানান, নাটক নির্মাণটা আমার শখ। চাকরির পাশাপাশি এটা করি। তাই চেষ্টা করি এই স্বল্প সময়ে যে কাজটা করি সেটা যেন গুছিয়ে করতে পারি।

যেহেতু অনেক সময় পাইনা তাই অধিক কাজ করতে গিয়ে মান নষ্ট করতে চাইনা। সেসব দিক বিবেচনা করে এবার একটা কাজই করেছি।

রোমান্টিক নাটক নির্মাণে আপনি বেশ প্রশংসিত। এবার ঈদে সেই জনরা থেকে পারিবারিক গল্পে কাজ করেছেন। এটি সম্পর্কে জানতে চাই..

প্রবীর রায় চৌধুরী বলেন, আমি সমসময় চেষ্টা করি দর্শকদের ভালো কিছু উপহার দিতে। সেটা যে জনরার হোক না কেন। নিজেকে শুধু রোমান্টিক জনরার মধ্যে বেঁধে রাখতে চাইনা।

আর সত্যি বলতে এই (বাবা তোমাকে ভালোবাসি) কাজটা করে তৃপ্তি পেয়েছি। ৩ জন লিজেন্ড ছিলেন ৩ টা বাবার চরিত্রে। উনাদের অভিনয় নিয়ে বলার কিছু নেই, দুর্দান্ত ছিল। পাশাপাশি উনাদের ছেলে মেয়ের চরিত্রে জোভান, ফারিন, অথৈ কাজটা আরো প্রাণবন্ত করেছে। আশা করি দর্শকরা গল্পটা দেখে তৃপ্তি পাবে।

বেস্ট ফ্রেন্ড ৩ নাটকটি নিয়ে বেশ আলোচনা হয়। সিক্যুয়েল বলে দর্শকের আগ্রহও ছিলো বেশি। এটির পর লাভ ভার্সেস ক্রাশ এর সিক্যুয়েল নিয়ে একটি স্ট্যাটাস দিয়েছিলেন। এটিরও কী সিক্যুয়েল আসবে?

তিনি বলেন, দর্শকরা অনেকদিন ধরে লাভ ভার্সেস ক্রাশ-২ চাইছে। আমাদেরও সবার ইচ্ছা আছে। এখন গল্পটা নিয়ে ভাবছি। যদি ভালো কিছু ভাবতে পারি, আশা করি সামনে যে কোন সময় দেখতে পারবেন।

আইএন

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত