ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

বউকে পিটিয়ে মামলা খেলেন হানি সিং

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ০৪ আগস্ট ২০২১, ১৬:২০

বউকে পিটিয়ে মামলা খেলেন হানি সিং

বলিউড র‌্যাপার ও গায়ক হানি সিংয়ের বিরুদ্ধে একাধিক অভিযোগ এনে মামলা করেছেন স্ত্রী শালিনী তলওয়ার। যৌন হেনস্থা, মানসিক নির্যাতন ও আর্থিক ভাবে নিগ্রহের অভিযোগ দায়ের করেছেন তিনি। এমনকি, তার সম্পত্তি আটকে রেখেছে হানির পরিবার এমন অভিযোগও এনেছেন।

শালিনী জানিয়েছেন, তাদের হানিমুনের সময় থেকেই হানি সিং তার গায়ে হাত তোলা শুরু করেন। একইসঙ্গে মদের নেশা এবং একাধিক নারীর সঙ্গে যৌন সম্পর্ক রয়েছে হানি সিংয়ের বলেও দাবি করেছেন শালিনী। এমনকি, হানি সিং নাকি তার হাত থেকে খুলে ফেলেছিলেন বিয়ের আংটিও।

মঙ্গলবার দিল্লির তিস হাজারি কোর্টে এ মামলা দাখিল করা হয়। চিফ মেট্রোপলিটোন ম্যাজিস্ট্রেট তানিয়া সিংয়ের এজলাসে মামলাটি ওঠে। শালিনীর পক্ষে আইনজীবী সন্দীপ কৌর, অপূর্বা পাণ্ডে এবং জিজি কাশ্যপ আদালতে মামলটি দাখিল করেন। তাদের আবেদন শোনার পর হানি সিংকে নোটিশ পাঠানো হয়েছে।

আগামী ২৮ আগস্টের মধ্যে ভারতের জনপ্রিয় এই র‌্যাপার-গায়ককে তার বয়ান আদালতের সামনে জমা দিতে হবে। এবং আপাতত হানি সিং ও শালিনীর নামে যে সমস্ত সম্পত্তি রয়েছে তা বিক্রি করা যাবে না।

শালিনী এবং হানি সিংয়ের সম্পর্ক ২০ বছরের। ২০১১ সালে তারা শিখ রীতি অনুযায়ী দিল্লির ফার্ম হাউজে বিয়ে করেন। সে বছরই ‘ককটেল’ ছবিতে ‘আংরেজি বিট’ গানটি ছিল হানির জনপ্রিয়তার চাবিকাঠি। লোকের মুখে মুখে ঘুরতে থাকে তার নাম। তারপর ‘ব্লু আইজ’, ‘হাই হিল’ ‘লুঙ্গি ডান্স’ এর মতো একাধিক হিট গান উপহার দিয়েছেন শ্রোতাদের।

২০১৪ সালে প্রথমবার রিয়ালিটি শো রকস্টার এর একটি পর্বে দর্শকদের সঙ্গে স্ত্রী শালিনী তলওয়ারের পরিচয় করিয়ে দেন হানি সিং। তার আগে হানি সিং যে বিবাহিত তা জানা ছিল না অনেকেরই। সূত্র: হিন্দুস্থান টাইমস

বাংলাদেশ জার্নাল/আইএন/ওয়াইএ

  • সর্বশেষ
  • পঠিত