ঢাকা, শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ৩ আশ্বিন ১৪২৮ আপডেট : ৩ মিনিট আগে

সেই পরীমনি, এই পরীমনি

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ০৪ আগস্ট ২০২১, ২২:২১

সেই পরীমনি, এই পরীমনি
নায়িকা পরীমনি।
বিনোদন প্রতিবেদক

দেশজুড়ে এখন শুধু একটাই নাম, পরীমনি। বুধবার বিকেলে র‌্যাপডি অ্যাকশন ব্যাটেলিয়নের (র‌্যাব) একটি দল জনপ্রিয় এ চিত্রনায়িকার বাসায় ‘সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে’ অভিযান চালায়। অভিযান চালিয়ে তার বনানীর বাসা থেকে বিপুল পরিমাণ মদ ও মাদকদ্রব্য জব্দ করে এবং পরীমনিকে আটক করে।

এর আগে গেল জুন মাসে ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদের নামে ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগ করে ‘টক অব দ্য টাউনে’ পরিণত হন পরীমনি। সে ইস্যুর রেশ কাটতে না কাটতেই আবারও এই মুহূর্তে দেশের ‘হট কেক’ হয়েছেন তিনি।

খুলনার সাতক্ষীরার মেয়ে শামসুন্নাহার স্মৃতি কয়েক বছরের ব্যবধানে হয়ে যান পরীমনি। ছোটবেলায় মা সালমা সুলতানাকে ও বাবাকে হারানোর পর পরীমনি বড় হয়েছেন পিরোজপুরে নানা শামসুল হক গাজীর কাছে। সেখান থেকেই তিনি তার মাধ্যমিক এবং উচ্চ মাধ্যমিক শেষ করেন। এরপর ঢাকায় আসেন ২০১০ সালে।

আরো পড়ুন- নায়িকা পরীমনি আটক

মডেলিং দিয়ে শোবিজে পা রাখেন। এরপর বিভিন্ন নৃত্যানুষ্ঠানে অংশগ্রহণ করেন এবং টিভি নাটকে অভিনয় করেন। তিনি ‘সেকেন্ড ইনিংস’, ‘এক্সক্লুসিভ’, ‘এক্সট্রা ব্যাচেলর’, ‘নারী’ ও ‘নবনীতা তোমার জন্য’ এ চারটি ধারাবাহিক নাটকে কাজ করেছেন। এর মধ্যে জাকারিয়া শৌখিনের নারী ও নবনীতা তোমার জন্য নাটকে প্রধান চরিত্রে অভিনয় করেন পরীমনি। এতে চিত্রনায়ক আমিন খান, চিত্রনায়িকা পপি এবং ঈশানাও অভিনয় করেছিলেন। প্রথম অভিনীত নাটকেই তিনি ইলিয়াস কাঞ্চন এবং চম্পার সাথে অভিনয় করেন।

আরো পড়ুন- আটকের পর র‌্যাব কার্যালয়ে পরীমনি

এরপর নাম লেখান চলচ্চিত্রে। তিনিই সেই নায়িকা যিনি মুক্তির আগেই ২৩টি চলচ্চিত্রে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়ে রীতিমত হৈ চৈ ফেলে দিয়েছিলেন। ছবি মুক্তির আগেই মিডিয়ায় নানা ধরনের খবরের জন্ম দিয়ে আলোচিত-সমালোচিত হয়েছেন তিনি। শাহ আলম মন্ডল পরিচালিত ‘ভালোবাসা সীমাহীন’ তার অভিনীত প্রথম চলচ্চিত্র। কিন্তু তিনি আলোচনায় আসেন নজরুল ইসলাম খানের ‘রানা প্লাজা’ চলচ্চিত্র দিয়ে। পরবর্তীতে ওয়াজেদ আলী সুমন পরিচালিত ‘পাগলা দিওয়ানা’ ও ‘দরদিয়া’, এস এ হক অলীকের ‘আরো ভালোবাসবো তোমায়’ চলচ্চিত্রে অভিনয় করেন।

আরো পড়ুন- পরীমনির বন্ধু রাজের বাসায় র‌্যাবের অভিযান

২০১৫ সালে মুক্তিপ্রাপ্ত তার অন্যান্য উল্লেখযোগ্য চলচ্চিত্রগুলো হল ‘মনজুড়ে তুই’, ‘লাভার নাম্বার ওয়ান’, ‘নগর মাস্তান’, ‘মহুয়া সুন্দরী’। ২০১৬ সালে মুক্তি পায় ‘মন জানে না মনের ঠিকানা’, ‘পুড়ে যায় মন’, ওয়াজেদ আলী সুমনের অ্যাকশনধর্মী ‘রক্ত’ এবং শফিক হাসানের ‘ধূমকেতু’। ২০১৭ সালে মুক্তি পায় ‘কত স্বপ্ন কত আশা’, ‘আপন মানুষ’, ‘সোনা বন্ধু’, এবং মালেক আফসারীর ‘অন্তর জ্বালা’। এরপর গিয়াসউদ্দিন সেলিমের ‘স্বপ্ন জাল’, দেবাশীষ বিশ্বাসের ‘মন জ্বলে’, সৈকত নাসিরের ‘পাষাণ’, ‘নদীর বুকে চাঁদ’, এবং ‘বুকের মাঝে প্রেমের আগুন’ ও চয়নিকা চৌধুরীর ‘বিশ্বসুন্দরী’।

আরো পড়ুন- পরীমনির বাসায় মিলেছে ভয়ঙ্কর মাদক এলএসডি ও আইস

পরীমনি তার দীর্ঘ ক্যারিয়ারে অভিনয় নিয়ে যতটা আলোচিত হয়েছেন তার চেয়েও বহুগুণ বেশি সমালোচিত হয়েছেন নানা কর্মকাণ্ডে। সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভিন্ন খোলামেলা ছবি পোস্ট করে প্রায় সময়ই কটাক্ষের মুখে পড়তেন এ নায়িকা। এছাড়া উশৃঙ্খল চলাফেরার কারণেও নানা সময়ে হয়েছেন বিতর্কিত। শুধু তাই নয়, ক্যারিয়ারে তেমন উল্লেখযোগ্য সাফল্য কিংবা সিনেমা না থাকলেও তার লাইফস্টাইল নিয়ে প্রতিনিয়তই সমালোচনা হয়। নিত্য নতুন দামি দামি গাড়ি কিনেও হয়েছেন সমালোচিত। সহজ ভাষায়, নেটাগরিকদের কাছে যেন পরীমনি এক বহুল চর্চিত নাম।

মাঝে তার লাইফস্টাইল এবং আয়ের উৎস নিয়ে প্রশ্ন উঠলে কিছুদিন আগে এ নায়িকা জানান, তার সিনেমার বাইরে তেমন কোনো আয়ের উৎস নেই। এমনকি তার নিজের বাড়িও নেই, থাকেন ভাড়া বাড়িতে। এগুলো নিয়ে বরাবরের মতো ফের সমালোচিত হন তিনি।

গেল জুন মাসে রাজধানীর উত্তরার বোট ক্লাবে ঘটে যাওয়া ঘটনা নিয়ে সারাদেশে তোলপাড় সৃষ্টি হয়। তখন এ নায়িকা ক্লাবটির চেয়ারম্যান নাসির উদ্দিন মাহমুদের বিরুদ্ধে ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগ এনে মামলা করেন। এরপর মামলার আসামি গ্রেপ্তার হয়ে জামিনে ছাড়াও পান। একই সময়ে আবার সামনে আসে বেশ কিছু ‘পরী কাণ্ড’। রাজধানীর গুলশান ও বনানীর কিছু ক্লাব পরীমনির বিরুদ্ধে তাদের ক্লাব ভাংচুরের অভিযোগ আনেন। এরপর সেসব অভিযোগের ভিত্তিতে আইন শৃংখলাবাহিনী তাকে বিভিন্ন সময়ে জেরা করেন।

সে কাণ্ডের রেশ কাটতে না কাটতেই আবারও আলোচনার কেন্দ্রবিন্দুতে পরীমনি। এ নায়িকার বিরুদ্ধে বেশ কিছু অভিযোগ এনে বুধবার বিকেলে তার বনানীর বাসায় অভিযান চালায় র‌্যাব। এরপর তার বাসা থেকে বিপুল পরিমাণ মদ ও মাদকদ্রব্য জব্দ করে র‌্যাব এবং পরীমনিকে আটক করে।

বাংলাদেশ জার্নাল/আইএন/ওয়াইএ

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত