ঢাকা, রোববার, ২৯ মে ২০২২, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯ আপডেট : ১৪ মিনিট আগে

কণ্ঠস্বর হারানোর গুজবে হতাশ বাপ্পি লাহিড়ী

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ২১ সেপ্টেম্বর ২০২১, ০১:০১  
আপডেট :
 ২১ সেপ্টেম্বর ২০২১, ১৫:২৮

কণ্ঠস্বর হারানোর গুজবে হতাশ বাপ্পি লাহিড়ী
ছবি: সংগৃহীত
বিনোদন ডেস্ক

এপ্রিলে করোনায় আক্রান্ত হয়েছিলেন ওপার বাংলা ও বলিউডের কিংবদন্তী সংগীতশিল্পী বাপ্পি লাহিড়ী। সম্প্রতি করোনা সংক্রমণ থেকে রেহাই পেয়েছেন। গুঞ্জন উঠেছে তিনি নাকি কণ্ঠস্বর হারিয়ে ফেলেছেন। তিনি আর গাইতে পারবেন না। এখন নাকি কথাও বলতে পারছেন না।

কয়েকদিন আগে এমনই খবর ছড়িয়ে পরে সামাজিক যোগাযোগ মাধ্যমে। স্বাভাবিকভাবেই এমন খবরে অস্বস্তিতে পড়েছিলেন অন্যান্য সংগীতশিল্পী থেকে সাধারণ মানুষেরা।

অবশেষে সোমবার ইনস্টাগ্রামে বিষয়টি নিয়ে কথা বলেছেন বাপ্পি। তিনি লেখেন, ‘আমি কথা বলতে পারছি না, কণ্ঠস্বর নষ্ট হয়ে গেছে- এসব কথা মিথ্যা। এমন কথায় আমি হতাশ। কিচ্ছু হয়নি আমার। সবার ভালবাসা, আশীর্বাদে ভালই আছি।’

ভারতীয় সংবাদমাধ্যম জানিয়েছে, সাবধানতা মেনে চলার পরেও এপ্রিল মাসে করোনায় আক্রান্ত হন গায়ক। আচমকাই গুজব ছড়ায়, আক্রান্ত হওয়ার পর থেকে পাঁচ মাস নাকি কথা বন্ধ শিল্পীর। শারীরিক অবস্থারও অবনতি হয়েছে।

বাপ্পির ছেলে বাপ্পা ভারতয়ি সংবাদমাধ্যমকে জানান, তার বাবা এখনও দুর্বল। ফুসফুসে সংক্রমণ হওয়ায় ধীরে ধীরে সুস্থ হচ্ছেন। তবে যে খবর ছড়িয়েছে, সেটা ভুয়া। চিকিৎসকরা বাপ্পির কণ্ঠকে বিশ্রাম দিতে বলেছেন। দুর্গাপূজার আগেই বাপ্পি ঠিক হয়ে যাবেন বলে জানান বাপ্পা।

অসুস্থতার খবর পেয়ে এপ্রিলে লস এঞ্জেলেস থেকে মুম্বাই ফিরে আসেন বাপ্পি লাহিড়ির ছেলে।

বাপ্পা আরও জানিয়েছেন, দুর্বলতার কারণেই আপাতত হুইল চেয়ারে বসে চলাফেরা করছেন বাপ্পি। পূজার সময় ঋতুপর্ণা সেনগুপ্তের সঙ্গে একটি গানের রেকর্ডিংয়ের কথা আছে বাপ্পি লাহিড়ীর।

বাংলাদেশ জার্নাল / এএম

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত